ফুলবাড়িয়ায় সেলিম হত্যার দায়ে ২ জন গ্রেফতার পলাতক আরও

ময়মনসিংহের ফুলবাড়িয়া থানা

 ত্রিশাল প্রতিদিন ডেস্ক::ময়মনসিংহে গরুর ফার্মে ডেকে আনার পর মোঃসেলিম (৪০) নামে একজনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়।মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে রবিবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়। অভিযোগে এক পুলিশ কর্মকর্তার ছেলে রিয়াদের নাম উঠে এসেছে। অভিযুক্ত রিয়াদ জামালপুর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ আলী’র ছেলে।ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আন্ধারিয়া পাড়া গ্রামে। নিহত সেলিম উপজেলার আন্ধারিয়া পাড়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

নিহতের স্ত্রী ফাতেমা খাতুন শেফালী বাদী হয়ে রবিবার ১০ ফেব্রুয়ারি এস. আইসহ তাদের ঘনিষ্ঠ ৫ জন কে আসামি করে হত্যা মামলা দায়ের করে। আসামিরা হলেন প্রধান আসামি এস, আই মোহাম্মদ আলী (৪৯) ,এস আই এর ছেলে রিয়াদ (১৯), সৎ ভাই মহব্বত আলী (২১) এবং আক্তারুজ্জামান মৌলভীর পুত্র ফারহান আলী (২৩)।সেলিম হত্যার প্রতিবাদে  সোমবার বেলা ১২টার দিকে শত শত এলাকাবাসী উপজেলা সদরে বিক্ষোভ করে থানা ঘেরাও করার চেষ্টা করে।

মামলার প্রধান আসামি এস, আই মোহাম্মদ আলী (৪৯) কে রাত ২টার দিকে নিজ কর্মস্থল জামালপুর সদর থানা থেকেএবং এসআই এর সৎমা মৃত আলাল উদ্দিন ফকির এর স্ত্রী ফিরোজা খাতুনকে (৪০) বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি শনিবার দিবাগত ৯টার দিকে নিজ বাড়ী থেকে ডেকে এনে সেলিম কে হত্যা নির্মমভাবে পেটানো হয়। মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে রবিবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ কবিরুল ইসলাম বলেন, সেলিম হত্যা মামলায় এসআই মোহাম্মদ আলী, সৎ মা ফিরোজা বেগম কে গ্রেফতার করা হয়।  সোমবার তাঁদের আদালতে পাঠানো হয়েছে।