ফুলপুরের উজ্জ্বল খান গড়তে চান দুর্নীতিমুক্ত আধুনিক বওলা  ইউনিয়ন

আরিফ রববানী, ময়মনসিংহঃ ময়মনসিংহের ফুলপর উপজেলা বওলা ইউনিয়ন থেকে মাদক সন্ত্রাস, বাল্যবিবাহ, যৌতুক,ইভটিজিংসহ সকল প্রকার আইনশৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড নির্মুল করে ইউনিয়নে দৃশ্যনান উন্নয়ন এবং জনগনের সকল প্রকার নাগরিক সেবার মান এগিয়ে নিয়ে জনকল্যাণে পৌছে দিতে চান চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বল খান। তিনি আগামী দিনে বওলা ইউনিয়নকে একটি সুখী সমৃদ্ধ উন্নত ইউনিয়ন হিসাবে জনগণকে উপহার দেওয়ার মাধ্যমে পল্লীবন্ধু প্রয়াত আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়নে কাজ করতে চান।

জাতীয় তরুন পার্টি ময়মনসিংহ জেলা শাখার যুগ্ম আহবায়ক ও ফুলপুর উপজেলা শাখার আহবায়ক তরুণ রাজনীতিবিদ ও পল্লীবন্ধুর আদর্শের সৈনিক আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বওলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী উজ্জল খান  বলেন, আমার নেতা প্রয়াত পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদের স্বপ্ন ছিলো ৬৮ হাজার গ্রাম বাংলার মানুষকে নিয়ে,দেশের উন্নয়নের স্বার্থে তিনি সবসময়ই দুর্ণীতি ও অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠেছেন। আমি সেই দেশ প্রেমিক আদর্শবান নেতার আদর্শ বুকে লালন করে  ইউনিয়নবাসীর সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চাই,হাত বাড়িয়ে দিতে চাই বওলা ইউনিয়নবাসীর উন্নয়নে। তাই ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে জাতীয় পার্টির প্রার্থী হিসাবে মনোনীত হয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবো। যদি বিজয়ী হই সেবার জন্য আমাকে কারো খুজে বের করতে হবেনা,আমি খুজে খুজে বের করে মানুষকে সেবা দিবো।

 চেয়ারম্যান প্রার্থী উজ্জল খান ইউনিয়নবাসীর কাছে মানবিক মানুষ হিসাবে পরিচিত । নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই আলোচনায় উঠছেন তিনি। কয়েকজন ইউনিয়নবাসীর সাথে কথা বলে জানা যায়,উজ্জল খান একজন সুশিক্ষিত, পরোপকারী, গরীবের বন্ধু, অসহায় মানুষের পাশে থেকে সেবা করছে দীর্ঘদিন থেকে। তাছাড়া তিনি দীর্ঘ দিন থেকে পল্লীবন্ধুর আদর্শে সম্পৃক্ত থেকে মহাজোট সরকারের  ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে গ্রাম হবে শহর সেই ধারাবাহিকতায় ইউনিয়নবাসীকে নিয়ে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, ইউনিয়নবাসীর অনুরোধে এবছর লাঙ্গল  প্রতীক নিয়ে নির্বাচন করতে আগ্রহী। এছাড়া  ইউনিয়নের বিভিন্ন বিশিষ্ট শিক্ষানুরাগী তার ব্যক্তি জীবন আনন্দ মাখা ও সুখের। তিনি বলেন- আমি ক্ষমতা পেতে নয়, ইউনিয়নবাসীর সেবা করতে চেয়ারম্যান হতে চাই। ফুলপুরের বওলা ইউনিয়নবাসীর সুখ দুঃখের ভার নিতে চাই, দুর্নীতিমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়তে করতে চাই।

ইউনিয়নের বেশকিছু সাধারণ মানুষ জানান, উজ্জল খানের উপর সাধারণ মানুষের রয়েছে আস্থা ও ভালোবাসা। এলাকাবাসীর অভিমত এবছর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে লাঙ্গল  প্রতীক দিলে তিনি বিপুল ভোটে জয়ী হবেন এবং তার মেধাবী নেতৃত্বে  ইউনিয়নে যুগান্তকারী উন্নয়ন হবে।