পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ

ত্রিশাল প্রতিদিন ডেস্কঃঃ নায়িকা পরীমনির বিরুদ্ধে  জিডি করেছে গুলশানের অল কমিউনিটি ক্লাব। গত( ৮ ই জুন )ক্লাবে ভাঙচুর চালিয়েছেন এ অভিনেত্রী এমনটাই অভিযোগ করা হয়েছে ক্লাব কর্তৃপক্ষের পক্ষ থেকে।

আজ বুধবার (১৬ জুন) রাজধানীর গুলশান থানায় জিডিটি করা হয়েছে। ঢাকা বোট ক্লাবে ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে পরীমনি মামলা করার দুদিন পর গুলশানের অল কমিউনিটি ক্লাবে এই নায়িকার বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ তুলেছে। (০৭ ই জুন)পরীমনি ও তাঁর সাথে থাকা কয়েকজন ওই ক্লাবে গিয়ে গ্লাস ভাঙচুর করেছেন বলে এই অভিযোগ তোলা হয়েছে।

গুলশান থানার পুলিশ জানিয়েছে,(৭ ই জুন) গভীর রাতে ঘটনাটি ঘটেছে  । এ ঘটনায় আজ বুধবার সন্ধ্যা ৭টা পর্যন্ত থানায় সাধারণ ডায়েরি (জিডি) বা মামলা হয়নি। তবে পুলিশ নতুন করে ওই ঘটনা তদন্তে ক্লাব পরিদর্শনে যাবে এমনটাই জানান।

এ  ব্যপারে পরীমনি বলেন, ‘এটা ফালতু একটা অভিযোগ। এত দিন পরে কেন এই অভিযোগ?’

আমিনুল ইসলাম (গুলশান থানার পরিদর্শক (তদন্ত)  বলেন, ০৭ ই জুন গভীর রাতে ৯৯৯–এর একটি কলের পর গুলশান থানা-পুলিশ  অল কমিউনিটি ক্লাবে যায় এবং সেখানে গিয়ে দেখা যায়, কথা-কাটাকাটির জেরে ক্লাবে গ্লাস ভাঙচুর করেছেন পরীমনি। তবে পরে  এ ঘটনায় কেউ অভিযোগ করেননি।তিনি আরো বলেন, ‘আমরা  ক্লাবটি আবারও পরিদর্শন করতে যাব।’

গুলশান পুলিশের একাধিক কর্মকর্তা থেকে জানা যায়,  (০৩ রা জুন) রাত ১২টার পর পরীমণি,  তামিম হাসান ও দু’টি বেসরকারি টেলিভিশনের দু’জন কর্মকর্তাকে নিয়ে গুলশানের একটি অভিজাত ক্লাবে যান। তখন তারা মদ্যপ ছিলেন। ক্লাবে ঢুকে পরীমণি ও অন্যরা বার ব্যবহার করতে চান। বার বয় জালাল এতে অসম্মতি জানালে পরীমণি তার গালে  চড় মারেন। ক্লাব কর্মকর্তারা বেসামাল আচারণের প্রতিবাদ করলে তিনি নিজেই পুলিশে কল করেন। গুলশান থানা পুলিশের দু’টি পিকআপ ভ্যান সেখানে যায়।এবং বোঝিয়ে বাসায় পাঠান।

তবে  অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।  ক্লাবের সভাপতি কে এম আলমগীর ইকবালের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করেওপাওয়া যায়নি।