ধোলাইখালে বিএনপির কর্মসূচিতে গুলিতে আহত ৬ ছাত্র ও যুবদল নেতাকর্মী

ত্রিশাল প্রতিদিন ডেস্কঃ রাজধানীর ধোলাইখালে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ। এ সময় পুলিশের শটগানের গুলিতে ছাত্রদল ও যুবদলের বেশ কয়েকজন নেতাকর্মী আহত , তাদের মধ্যে ছয়জন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। শনিবার (২৯ জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে তাদের ঢামেকে নিয়ে আসা হয়।

আহতরা – জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি মহিউদ্দিন রুবেল (৩০), কলাবাগান থানা ছাত্রদলের সভাপতি জাকিরুল আলম (৩০), কেন্দ্রীয় ছাত্রদলের নাট্য বিষয়ক সম্পাদক এনামুল হক (৩০), কবি নজরুল ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান আবির (২৯), পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ছাত্রদলের সদস্য সচিব আব্দুল আজিজ (২৮) এবং যুবদল কর্মী ওবায়দুল (৪০)।

আহতরা জানান, তারা ধোলাইখালে বিএনপির পূর্বঘোষিত অবস্থান কর্মসূচিতে অংশ নেন। তখন পুলিশ তাদের বাধা দেয়। তারা দাবি করেন, এক পর্যায়ে পুলিশের শটগানের গুলি ও ইট পাটকেলে আঘাতে তারা আহত হন। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ  মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রাজধানীর ধোলাইখাল মোড়ে প্রায় ১ ঘণ্টা ধরে সংঘর্ষ চলার পর সড়ক ছেড়ে সরে যান বিএনপি নেতাকর্মীরা। ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে। পরে ডিবি কার্যালয় থেকে ছেড়ে দেয়া হয় তাকে।