দেশে ফিরেছেন বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি 

আরিফ রববানী ময়মনসিংহ, বিমানবন্দর থেকে ফিরে-দীর্ঘ প্রায় এক বছর চিকিৎসা শেষে দেশে ফিরেছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য, ময়মনসিংহের সুযোগ্য কন্যা বেগম রওশন এরশাদ এমপি।

এর আগে রওশন এরশাদকে  গত ২০২১ সালের ৫ নভেম্বর শুক্রবার  বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায়  থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করানো হলে  পাঁচ মাস পুর্বে তিনি একবার দেশে এসে পরে আবারও শরীর পরীক্ষার জন্য থাইল্যান্ডে যাওয়ার পর আরো ৫ মাস থাইল্যান্ডে চিকিৎসা শেষে রোববার দুপুর সাড়ে ১২টার দিকে থাই এয়ারওয়েজের একটি বিমানে ঢাকায় ফেরেন। দেশে ফিরেই হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ভিআইপি লাউঞ্জের গেইটে  বিশ্ব পরিস্থিতি, দেশিয় রাজনীতি, দলে চলমান অস্থিরতা ও তৃণমূল নেতাকর্মীদের কাছে পৌঁছানো বিভ্রান্ত তথ্যের বিষয় তাঁর পরিস্কার বক্তব্য তুলে  ধরে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক র‌ওশন এরশাদ এমপি। একই সাথে অসাধু ব্যবসায়ী চক্রের দূর্নীতি ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি করে জনগণের কোটি কোটি টাকা হাতিয়ে নেয়া এবং সরকারকে বেকায়দায় ফেলার দুষ্টচক্রদেরনকে হুশিয়ারী করেন।এসময় তিনি সেখানে ২০/২৫ মিনিটের মতো অবস্থান করেন।

এসময় রওশন এরশাদের প্রেস উইংয়ের সদস্য কাজী লুৎফুল কবীর জানান, ‘ম্যাডামকে বহনকারী প্লেনটি দুপুর ১২টা ২৫ মিনিটে ঢাকা বিমানবন্দরে অবতরণ করেছে। বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষ করে তাকে  হোটেল উইলসনে নিয়ে আসা হয়।

এসময় তার সাথে ছিলেন জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদ, এরশাদপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ ও পূত্রবধু মাহিমা সাদ,বিরোধী দলীয় নেতার রাজনৈতিক প্রেস সচিব গোলাম মসীহ সহ জাতীয় পার্টির কেন্দ্রীয় পর্যায়ের নেতৃবৃন্দ। তবে বিমান বন্দরে রওশন কে স্বাগত জানাতে আসেনি দলের সাংসদরা। জানতে চাইলে জাতীয় পার্টির সাবেক মহাসচিব মশিউর রহমান রাঙা সাংবাদিকদের জানান- সামনে জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দলের এমপিদের আগামী নির্বাচন মনোনয়ন না দেওয়ার ভয় দেখিয়ে তাদেরকে বিমানবন্দরে আসতে বাধা প্রদান করায় মনোনয়ন বঞ্চিত হওয়ায় আশঙ্কায় তারা রওশন এরশাদ কে বিমান বন্দরে স্বাগত জানাতে আসেনি।

এর আগে দীর্ঘদিন চিকিৎসা জনিত কারণে  দেশের বাইরে অবস্থান করায় তার আগমণের বার্তা পেয়ে নিজ জন্ম স্থান ও নির্বাচনী এলাকা ময়মনসিংহ জেলা থেকে  নেতৃবৃন্দ বিমানবন্দরে একত্রিত হয়ে শ্লোগানে মেতে উঠেন। তারা ময়মনসিংহের পক্ষ থেকে প্রিয় নেত্রীকে ফুলে-ফুলে বরণ করেন। এসময় জেলা জাতীয় পার্টির আহবায়ক আব্দুল গফুর,মহানগর জাতীয় পার্টির আহবায়ক ডাঃ কে আর ইসলাম,সদস্য সচিব আব্দুল আউয়াল সেলিম, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোশারফ হোসেন, এড সোহরাব উদ্দিন খান,নুর মোহাম্মদ নুরু,সাব্বির হোসেন বিল্লাল,লাল মিয়া লাল্টু, এড.আব্দুল কাইয়ুম,শাহজাহান,মোমিন রুবেল,মোহাম্মদ সেলিম ঢালী,,জাতীয় পার্টি  সদর উপজেলার সম্মানিত সদস্য মেজবাহ উদ্দিন মন্ডল,সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও পরাণগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফ সরকার,সদস্য সচিব আবজাল হোসেন হারুন, যুগ্ম  যুগ্ন আহবায়ক মোঃ মকবুল হোসেন, লিয়াকত  আলী, রেজাউল করিম লাল মিয়া, আবু বকর সিদ্দিক,  মোশারফ হোসেন, হাছান মাহমুদ, ভাবখালীর সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান  রমজান আলী, আব্দুর রহমান, এমদাদুল হক লিটন, আজিজুল ইসলাম মেম্বার, নুরুল ইসলাম, কাওছার আহমেদ, হুসাইন মোহাম্মদ সরোয়ার সরকারের  নেতৃবৃন্দের নেতৃত্বে উপজেলার প্রতি ইউনিয়ন থেকে ৩টা, সিটি করপোরেশন প্রতিটি ওয়ার্ড থেকে গাড়ী নিয়ে বিশাল গাড়ী বহরে এয়ারপোর্টে স্বাগত জানাতে  বিমানবন্দরে যান।