ত্রিশাল মুক্ত দিবসে উপজেলা প্রেসক্লাবের আলোচনা সভা

শহীদের  স্মরণে আলোচনা সভা
ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের উদ্যগো বীরমুক্তিযোদ্ধা ও শহীদের  স্মরণে আলোচনা সভা

স্টাফ রিপোর্টারঃ বৃহত্তর ময়মনসিংহের ত্রিশাল উপজেলা ১৯৭১সালের (০৯ ডিসেম্বর) মহান স্বাধীনতা সংগ্রামের মাধ্যমে বীরমুক্তিযোদ্ধারা কঠিন প্রতিরোধ গড়ে যুদ্ধ করে পাক হানাদার বাহিদের থেকে  ত্রিশালকে মুক্ত করেন। আর এভাবেই দীর্ঘ ০৯ মাস রক্তক্ষয়ী সংগ্রামে একের পর এক বিজয়ের মাধ্যমে মুক্ত হয় সারা বাংলা।আমরা পাই এক স্বাধীন দেশ সোনা বাংলাদেশ।

রক্তক্ষয়ী সংগ্রামে শহীদের প্রতি গভীর শ্রদ্ধা ও যথাযথ মর্যাদায় দিবসটি পালিত হয় প্রতিবছর। ত্রিশাল উপজেলা প্রেসক্লাব (০৯ডিসেম্বর) সন্ধ্যায় বীরমুক্তিযোদ্ধা ও শহীদের  স্মরণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

.উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি “সারোয়ার জাহান জুয়েলের” সভাপতিত্বে সাধারণ সম্পাদক “ফকরুদ্দীন আহমেদের” সঞ্চালনায় সভা শুরুতেই সকল বীর শহীদের স্মরণে ১ মিঃ দাঁড়িয়ে নিরবতা পালন করে সভা শুরু করা হয়।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি “খ ম শফিকুল ইসলাম”, সাংগঠনিক সম্পাদক “একেএম আছাদুজ্জামান পাইলট”, ত্রিশাল পৌরসভার ৬নং ওর্য়াড থেকে কাউন্সিলর প্রার্থী এবং উপজেলা প্রেসক্লাবের সম্মানিত সদস্য “আওলাদুল ফরহাদ,” অর্থ সম্পাদক “তারেক হাসান বাবু সরকার”, দপ্তর সস্পাদক “আব্দুল মালেক” ধর্ম সম্পাদক “ফজলুর রহীম”, তথ্য সম্পাদক “আনিছুর রহমান বিপ্লব”,ক্রীড়া সম্পাদক “আমিরুল ইসলাম প্রমুখ”।