ত্রিশাল বাজার পরিচালনা কমিটির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশাল প্রতিনিধিঃ ময়মনসিংহের ঐতিহ্যবাহী ত্রিশাল বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির উদ্যোগে ত্রিশাল বাজারের প্রবীণ ব্যবসায়ী মরহুম গোলাম মোস্তফা’র স্বরণে দোয়া, মিলাদ মাহফিল ও নতুন কমিটি ঘোষণা করার লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৩ই মার্চ (সোমবার) রাত ৯টায় ত্রিশাল মধ্য বাজার (মোদকপট্টি) স্থানে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, ত্রিশাল পৌরসভার তিন তিনবার বিপুল ভোটে নির্বাচিত জননন্দিত সফল মেয়র ও বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান (আনিছ)।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বাজারের প্রবীণ ব্যবসায়ী ও বাজার পরিচালনা কমিটির সভাপতি হারুন-অর-রশিদ। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত, ত্রিশাল পৌরসভার প্যানেল মেয়র-১ ও ২নং ওয়ার্ড কাউন্সিলর রাশিদুল হাসান বিপ্লব, বিশিষ্ট ক্রীড়াবিদ মশিউর রহমান দীপক, বঙ্গবন্ধু পরিষদ ত্রিশাল উপজেলা শাখার সভাপতি শহিদুল ইসলাম স্বপনসহ বাজারের সকল প্রবীণ ও তরুণ ব্যবসায়ীগণ।

আলোচনা সভা শেষে প্রবীণ ব্যবসায়ী মরহুম গোলাম মোস্তফা’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন, ত্রিশাল বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম মোস্তফা সরকার।

আলোচনা সভা, দোয়া মাহফিল শেষে  ত্রিশাল বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির নতুন কমিটি ঘোষণা করা হয় এতে সভাপতি পুনরায় হারুন-অর-রশিদ ও সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় অধ্যাপক গোলাম মোস্তফা সরকার কে ঘোষণা করা হয়।