ত্রিশাল পৌরসভার ৫নং ওয়ার্ড যেনো নেশাখোর ও চোর-দের বসতবাড়ি

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার ৫নং ওয়ার্ড যেনো বর্তমান সময়ে নেশাখোর, চোর ও মাদকসেবীদের বসত-ভিটায় পরিণত হয়েছে।এখন প্রায় প্রতিদিনই দিনে ও রাতে ঘটছে চুরির ঘটনা।

মদিনা নগর (আবাসিক) এলাকার বাসিন্দারা জানান, আমরা ঘর থেকে বাহিরে যেতে পারি না নেশাখোর ও চোরদের অত্যাচারে।

তারা আরো বলেন, নেশার টাকা জোগাড় করতেই এরকম চুরির ঘটনা ঘটছে।গত কিছুদিন পূর্বে ৫নং ওয়ার্ডে অবস্থিত ‘সৈয়দ ভিলায়’ জানালা দিয়ে হাত বাড়িয়ে” ঘুমন্ত এক নারীর কান ছিঁড়ে ”কানের দুল” নিয়ে চলে যায় ও পাশাপাশি অবস্থিত ”সিকদার ভিলা” থেকে টাকা চুরির ঘটনা ঘটে।

মদিনা নগর (আবাসিক) এলাকায় অবস্থিত নির্মাণাধীন বাসা থেকে রড ও টিন চুরির মতো ঘটনাও ঘটে।এছাড়াও মানুষের নিত্যপ্রয়োজনীয় জিনিস মোবাইল, অলংকার,ল্যাপটপ, কম্পিউটার সহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র চুরি হচ্ছে ৫নং ওয়ার্ডের আনাচে-কানাচে বিভিন্ন বাসা-বাড়িতে।ব্যাঙের ছাতার মত গড়ে উঠেছে মাদক ব্যবসায়ী ও তাদের সিন্ডিকেট গ্রুপ। সাধারণ মানুষ যেন এদের কাছে জিম্মি।

এলাকাবাসী জোড় দাবি জানিয়ে বলেন, আমরা আমাদের পৌর পিতা তিন তিনবার নির্বাচিত মেয়র, আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান (আনিছ), ৫নং ওয়ার্ডের দুই দুইবার নির্বাচিত কাউন্সিলর, মেহেদী হাসান নাসিম, ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং ত্রিশাল উপজেলা প্রশাসন-এর সুদৃষ্টি কামনা করছি।

আমরা খুব দ্রুত আমাদের ৫নং ওয়ার্ড কে নেশাখোর, মাদকসেবী এবং চোর মুক্ত দেখতে চাই।আর তা না হলে আমাদের বাসা-বাড়িতে থাকা খুবই কষ্টসাধ্য ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।