ত্রিশালে ৪ জনকে কুপিয়ে আহত

মোমিন তালুকদার:: ময়মনসিংহের ত্রিশালে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ৪জনকে আহত করার ঘটনায় মামলা হয়েছে।বৃহস্পতিবার রাতে আহত জনাব আলী ফকিরের ছেলে রেজাউল করিম সবুজ বাদী হয়ে ত্রিশাল থানয় ৫জনকে আসামী করে এই মামলাটি করেন।মামলায় ৫জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫/৬জনকে আসামী করা হয়েছে।মামলার আসামীরা হলেন-একই এলাকার বাবুল ফকির,শফিকুল ইসলাম ফকির,নজরুল ইসলাম ফকির,সানি ফকির ও মামুন।

মামলার বিবরণে জানাযায়,উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের বগার বাজার এলাকায় একটি প্রজেক্টে জমি দেওয়ার জন্য স্থানীয় একটি দালাল চক্রের সদস্য শফিকুল ফকির কৃষক ফজলুল হক, কালাম ফকির, জনাব আলীসহ কয়েজ জনকে প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় কৃষক ফজলুল হকদের বগার বাজারের কয়েকটি দোকানের জায়গা দীর্ঘ দিন ধরে বেদখলে নেওয়ার জন্য ঐ দালাল চক্রটি পায়তারা চালিয়ে আসছিল।

প্রজেক্টের সম্পত্তি ও বাজারের দোকান ঘরের জায়গা বেদখলে ব্যর্থ হওয়ায় বুধবার ফজর নামাজের পরপরই আসামীরা মিলে শরিফ (১৭) সহ কৃষকদের উপর হামলা চালিয়ে ব্যপক মারধর করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ফজলুল হক (৬৫), কালাম ফকির (৭০),জনাব আলী(৮০)ও শরিফ ফকিরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করে।বর্তমানে তারা ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের ৬নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান,তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।