ত্রিশালে ২৫ বছর পূর্তিতে এস.এস.সি-৯৭ ব্যাচের পূর্ণমিলনী  অনুষ্ঠিত

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশাল প্রতিনিধিঃ চল ফিরি শেকড়ের টানে, কাটুক দিন হইচই আর আনন্দে এ প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ২৫ বছর পূর্তি উপলক্ষে এস.এস.সি-৯৭ ব্যাচের পূর্ণমিলনী-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

২১শে ফেব্রুয়ারি মঙ্গলবার উপজেলার কাঠাঁল ইউনিয়নের ড্রীম ভিলেজ পার্ক এন্ড রিসোর্টে এই আয়োজন করা হয়। এতে ত্রিশাল উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুই শতাধিক বন্ধু-বান্ধব  অংশ গ্রহণ করেন।

ত্রিশাল উপজেলার এস.এস.সি-৯৭ ব্যাচ কমিটির আহ্বায়ক ডা. মনোয়ার সাদাত ও প্রধান সমম্বয়ক কামাল হোসেনের তত্বাবধানে আসাদ সরকার ,রিমা,সোহাগ, লাবনী, সাঈদ, বাছির,আরাফাত,বিরাজ, ওয়াহিদ, মিন্টু সরকার প্রমূখদের সহায়তায় দিনব্যাপী অনুষ্ঠানের কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮.৩০ মিনিটে ত্রিশাল সরকারি নজরুল একাডেমীর মাঠে সকলে একত্রিত হয়ে সদস্যদের মাঝে টি-শার্ট ও বিভিন্ন ধরনের গিফট বিতরণ করে যাত্রা শুরু করেন।

এরপর সকাল ৯ টায়  নাস্তা পর্ব শেষে বেলুন,পায়রা উড়িয়ে ও পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়েছে।

এসময় বিভিন্ন স্কুলের সদস্যদের মঞ্চে ডেকে পরিচিতি পর্ব চলে। দুপুর ১ টায় যোহর নামাজ ও দুপুরের খাবারের বিরতির পর বিকেল ৩ টায় সাংস্কৃতিক অনুষ্ঠান পর্ব অনুষ্ঠিত হয়।

এতে এস.এস.সি-৯৭ ব্যাচের সদস্য ও অতিথি শিল্পীবৃন্দ অংশগ্রহণ করেন। বিকেল ৫ টায়  পিঠা উৎসব খাবার পরিবেশনের পাশাপাশি রেফেল ড্র অনুষ্ঠিত হওয়ার পর বিজয়ীদের মাঝে বিভিন্ন ধরনের পুরস্কার বিতরণ করে পুনরায় সঙ্গীত অনুষ্ঠানের মাধ্যমে রাত ৭ টায়  এসএসসি ৯৭ ব্যাচের পূর্ণমিলনীর কেক কেটে পূর্ণমিলনী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।