ত্রিশালে সঞ্জীবনের শীতবস্ত্র বিতরণ

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ত্রিশাল উপজেলায় শীতবস্ত্র বিতরণ করেছে সঞ্জীবন। গত ০৫ এবং ০৬ জানুয়ারী সঞ্জীবন, ত্রিশাল উপজেলা শাখার উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়। সঞ্জীবন এর শাখা সভাপতি হাসান ত্রিশাল প্রতিদিনকে বলেন, আমাদের সংগঠনের সবাই তুলনামূলক তরুণ। আমাদের কেন্দ্র থেকে ঘোষিত শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে আমরা আমাদের ত্রিশাল শাখায় বরাবরের মত সফলভাবে আমাদের প্রোগ্রাম সম্পন্ন করেছি। এজন্য আমি ধন্যবাদ জানাই আমাদের সকল সদস্যদের।

অনুষ্ঠান সম্পন্ন করণ সম্পর্কে শাখা সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাকিল বলেন, শাখার প্রোগ্রাম সুসম্পন্ন করায় প্রথমেই সবাইকে আমরা ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। শাখার সবাই অনেক আন্তরিকতার সাথে সাহায্য ও সহযোগীতা করেছেন। মহান আল্লাহ চাইলে ইনশাআল্লাহ সামনেও শাখার কার্যক্রম অব্যহত থাকবে এবং শাখার সবাইকে সঙ্গে নিয়ে ইনশাআল্লাহ আমরা কেন্দ্র ঘোষিত কার্যক্রম অব্যহত রাখব।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সমাধা সম্পর্কে শাখার সহ-সভাপতি রুসাত ত্রিশাল প্রতিদিনকে বলেন,অসহায় মানুষদের পাশে থাকতে পেরে বরাবরই ভালো লাগে। আজকে এই মানুষগুলোকে আমরা খুঁজে খুঁজে বের করেছি। নানা জায়গায় ঘুরে ঘুরে আসলেই যাদের বস্ত্রের দরকার, তাদেরকেই দিতে চেষ্টা করেছি। তাই নিজের মাঝে আরও বেশি ভালোলাগা কাজ করছে। ইনশাআল্লাহ সামনেও শাখার উদ্যোগে কার্যক্রম এগিয়ে যাবে।