২১শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ত্রিশালে যুব লীগের শোক সভা

মোঃ আসাদুল ইসলাম মিন্টুঃ ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ত্রিশাল উপজেলা শাখার উদ্যোগে ২০০৪ সালের ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় বঙ্গবন্ধুকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত বীর শহীদদের স্বরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার।এসময় তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট সপরিবারে হত্যা করে দেশের উন্নয়ন, অগ্রযাত্রা কে ব্যাহত করার লক্ষ্যে ২০০৪ সালের ২১শে আগষ্ট আরেকটি কলঙ্কিত অধ্যায়ের জন্ম দেয়।গ্রেনেড হামলায় প্রয়াৎ রাষ্ট্রপতি জিল্লুর রহমান-এর সহধর্মিণী আইভি রহমান সহ নিহত সকল বীর শহীদদের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।

উক্ত শোক সভা ও দোয়া মাহফিলে আরো বক্তব্য রাখেন, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, আবুল কালাম।ত্রিশাল পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর, উপজেলা যুবলীগের সম্মানিত সদস্য ও পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ সুমন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ সহ আওয়ামী লীগ, ছাত্রলীগের ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে নিহত সকল বীর শহীদদের আত্মার মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া করা হয়। উক্ত শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ত্রিশাল উপজেলা যুবলীগ-এর সভাপতি জাহিদুল ইসলাম সরকার জুয়েল। অনুষ্ঠান সঞ্চালনা করেন, ত্রিশাল উপজেলা যুবলীগ-এর সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।