ত্রিশালে মাদক মুক্ত ও আধুনিক পৌর ওয়ার্ড গড়তে চায় আলম খান

মোঃ আসাদুল ইসলাম মিন্টুঃ ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার ৬নং (নওধার) ওয়ার্ডকে মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ মুক্ত একটি আধুনিক ও সুন্দর ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে দিন-রাত নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন কাউন্সিলর আলমগীর কবীর (আলম)খাঁন।

তিনি কাউন্সিলর নির্বাচিত হয়েই সরকারী বিভিন্ন ত্রাণ নিজ হাতে প্রকৃত গরীব, অসহায়, খেটে-খাওয়া মানুষের মাঝে বিতরণ করে সাধারণ মানুষের আস্থাভাজন হয়ে উঠেছে।এছাড়াও মহামারী করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা সাধারণ মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে ত্রাণ ও বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করেছেন।

সরকারী বিভিন্ন ভাতা প্রদানে তিনি খুবই দক্ষতার সহিত প্রকৃত অসহায় মানুষ কে বাছাই করে সুনামের সহিত বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা ও পঙ্গু ভাতা প্রদান করে তাদের মুখে হাসি ফুটিয়ে তুলেন।

এলাকাবাসী বলেন, আমরা কাউন্সিলর হিসেবে পেয়েছি আমাদের প্রকৃত বন্ধু কে।আমাদের কাউন্সিলর আমাদের বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে থাকেন।আমরা যখনই সমস্যায় পড়েছি তখনই বন্ধুর মতো পাশে ছিলেন আমাদের কাউন্সিলর আলম খাঁন।এলাকাবাসী আরো বলেন, আমরা দোয়া করি তিনি যেনো সারাজীবন আমাদের পাশে থেকে আমাদের সেবা করে যেতে পারেন।

ত্রিশাল পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর কবীর (আলম) খাঁন বলেন, আমার ইচ্ছা জীবনে যতদিন বেঁচে থাকবো জনগণ কে সাথে নিয়ে তাদের সেবা করে যেতে চায়।আমি সকলের দোয়া ও সহযোগিতা চায়।যাতে করে আমি আমার ওয়ার্ড কে মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ মুক্ত করতে পারি।