ত্রিশালে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, গ্রেফতার -৪

জোবায়ের হোসাইন:: খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিলের ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১০/১৫ জনের নামে ত্রিশাল থানার একটি মামলা দায়ের করা হয়েছে। ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এস.আই) মুয়ীদ খান বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

আসামীদের মধ্যে রয়েছেন ত্রিশাল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান শামীম, উপজেলা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক আমিন সরকার, উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক সাব্বির আহমেদ রনি সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের এই মামলায় আসামী করা হয়েছে।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আমিন সরকারের নেতৃত্বে পৌর শহরে একটি মিছিল বের করলে পুলিশ তাদের ধাওয়া দেয়। এসময় ত্রিশাল থানা পুলিশ বিএনপির চার নেতাকর্মীকে আটক করে।

ত্রিশাল থানার সেকেন্ড অফিসার এস আই মুয়ীদ খান ত্রিশাল প্রতিদিনকে জানান, বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের মেইন রোডের আব্দুর রশিদ মার্কেট এলাকায় একটি মিছিল বের হয়ে যাওয়ার সময় পুলিশকে লক্ষ্য করে ইটপাাটকেল নিক্ষেপকালে পুলিশ চারজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, সাইফুল ইসলাম, আ: করিম, মো: সেলিম ও আরিফুল ইসলাম পাপ্পু। গ্রেফতারকৃত চারজনকে শুক্রবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ত্রিশাল থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) মুয়ীদ খান। অন্যান্য আসামীদের গ্রেফতার করতে অভিযান চলছে বলে জানান ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান।