ত্রিশালে বাড়ি বাড়ি গিয়ে শীতার্তদের কম্বল বিতরণ করলেন ইউএনও জাকির

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ত্রিশালে রাতের আধারে গিয়ে অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন ইউএনও মোহাম্মদ আব্দুল্লাহ আল জাকির।

ত্রিশাল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গতকাল শনিবার রাত ১০টা থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত উপজেলার হরিরামপুর ইউনিয়নের হরিরামপুর গ্রাম,মোক্ষপুর ইউনিয়নের জামতলী,সাপখালী ও সানকীভাঙ্গা গ্রামে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। উপজেলার হরিরামপুর গ্রামে ৫০, জামতলী,সাপখালী ও সানকীভাঙ্গা গ্রামে ২শতাধিক শীতার্তদের এই কম্বল বিতরণ করা হয়।

হরিরামপুর গ্রামের স্থানীয়রা জানান,রাতে শীতের কারনে যখন ঘুম আসছিলনা তখন স্যার আমাদের ভাঙ্গা কুড়ে ঘরে কম্বল নিয়ে হাজির হন। রাতের আধারে আমাদের খোজ খবর নিয়ে কম্বল প্রদান করায় ইউএনও স্যারের কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাায় উনার মঙ্গল করবেন। এ সময় অনেকেই আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

এ ব্যাপারে জানতে চাইলে ইউএনও মোহাম্মদ আব্দুল্লাহ আল জাকির জানান, মানীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্ধকৃত কম্বল নিয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রকৃত দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের লক্ষ্যে রাতের অন্ধকারে শ্রমজীবি ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে তিনি এ উদ্যোগ গ্রহন করেন।