ত্রিশালে বাংলাদেশ যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত

ত্রিশালে বাংলাদেশ যুব মহিলা লীগের ত্রি - বার্ষিক সম্মেলন

মোঃ আসাদুল ইসলাম মিন্টু: উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ আওয়ামী লীগ সরকার এই প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ যুব মহিলা লীগের ত্রি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

১০ সেপ্টেম্বর (শনিবার) বিকেলে ত্রিশাল উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা যুব মহিলা লীগের আয়োজনে ত্রি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

বাংলাদেশ যুব মহিলা লীগ ত্রিশাল উপজেলা শাখার আহবায়ক শিরিন ইসলাম চায়নার সভাপত্বিতে ত্রি – বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল ।

উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা বাংলাদেশ যুব মহিলা লীগের আহবায়ক বিলকিস খানম পাপড়ি , গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সংরক্ষিত মহিলা আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মনিরা সুলতানা মনি ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ত্রিশাল উপজেলা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম মোঃ শামছুদ্দিন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন। এছাড়াও উপজেলা ও পৌর শাখার যুব মহিলা লীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন