ত্রিশালে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশ কর্মকর্তা নিহত

এইচ এম জোবায়ের হোসাইন:: ত্রিশালে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আমিনুল ইসলামের মৃত্যু হয়েছে। এ সময় চালকের আসনে থাকা তার শ্যালক জাহিদুল ইসলামও (২২) নিহত হন।

গতকাল ২ ডিসেম্বর সোমবার রাত তিনটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল উপজেলার রায়মনি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। প্রাইভেটকারটি ভালুকার দিকে যাচ্ছিল।

দুর্ঘটনার খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা নিহতদের লাশ উদ্ধার করে ত্রিশাল থানা পুলিশের কাছে হস্তান্তর করে। দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি উদ্ধার করে ত্রিশাল থানায় নিয়ে আসা হয়েছে।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার রাতে এএসআই আমিনুল ইসলাম ভালুকার নিজ বাসার উদ্দেশে নিজস্ব প্রাইভেটকার নিয়ে শ্যালকসহ রওনা দেন। এ সময় ত্রিশাল উপজেলার রায়মনি এলাকায় পৌঁছালে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিলে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুজনেরই মৃত্যু হয়।

আমিনুল ময়মনসিংহের ফুলবাড়ীয়া থানায় এএসআই হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ওই থানায় দায়িত্ব পালনকালে রিভলবার চুরির ঘটনায় সাময়িক বরখাস্ত হন। পরে তাকে জেলা পুলিশ লাইন্সে ক্লোজ করা হয়। এর মাত্র ৭ দিনের মাথায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান তিনি।

নিহত পুলিশের এএসআই আমিনুল ইসলাম ঢাকার শনিরআখরা এলাকার কাশেম শিকদারের ছেলে ও তার শ্যালক জাহিদুল ইসলাম জেলার ভালুকা উপজেলার পৌর শহরের ৭নং ওয়ার্ডের শফিকুল ইসলামের ছেলে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক এই খবরের সত্যতা নিশ্চিত করে ত্রিশাল প্রতিদিনকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।