ত্রিশালে ট্রাক ও বাসের সংঘর্ষে সাতজনের মৃত্যু

 স্টাফ রিপোর্টারঃ  ময়মনসিংহের ত্রিশালে ট্রাক ও বাসের সংঘর্ষে সাতজনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তিদের মধ্যে পাঁচজনের পরিচয় পাওয়া গেছে। আজ শনিবার বেলা তিনটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই ০৫ জনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পথে আরও ০১ জন হাসপাতালে নিয়ে আসার পর আরও একজনের মৃত্যু হয়েছে। আজ সন্ধ্যা পৌনে ছয়টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) জুলহাস মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিদের মধ্যে একই পরিবারের ০৫ জন রয়েছেন।তাদের বাড়ী  ময়মনসিংহের ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের মড়লবাড়ি গ্রামে।

একই পরিবারের নিহত ব্যক্তিরা হলেন ফজলুল হক (৩৫), তাঁর স্ত্রী ফাতেমা বেগম (২৮), তাঁদের ছেলে আবদুল্লাহ (৬), মেয়ে আজমিনা (৯) ও ফজলুল হকের শ্বশুর নজরুল ইসলাম (৫৫)।

এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে দুর্ঘটনায় নিহত অন্য ০২ জনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দীন জানান, প্রতিযোগিতা করে একটি বাস অন্য একটি বাসকে ওভারটেক করতে চাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত বাসটি সেপার এম এ পরিবহনের। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করেছে। নিহত ব্যক্তিদের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।