ত্রিশালে অন্তসত্বা গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

শামীম(ত্রিশাল প্রতিদিন)::ময়মনসিংহের ত্রিশালের সাখুুয়া আখরাইল এলাকা থেকে আরিফা আক্তার (২৪) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার (২৭ এপ্রিল) বেলা পৌনে ১০টার দিকে তার স্বামীর বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম ইয়াহিয়ার মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্বামী আরিফুল ইসলামসহ তার পরিবারের সকলেই পলাতক রয়েছেন বলেও জানিয়েছে পুলিশ।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) ফেরদৌস বলেন, ‘আমরা চেয়ারম্যান সাহেবের এর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় ওই নারীর লাশ দেখতে পাই। পরে তার লাশটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয় । তিনি আরও বলেন, ‘ঘটনার পর থেকে নিহতের স্বামী আরিফুল ইসলাম পলাতক রয়েছেন। নিহতের স্বামীকে আটক করা গেলে ঘটনার কারণ সম্পর্কে জানা যাবে।

তবে এটি হত্যা না আত্মহত্যা, ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। মৃত আরিফা আক্তারের মা রাশিদা বেগম জানান, আমার মেয়েকে পিটিয়ে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে, আমি ন্যায় বিচার চাই ।

আরিফা আক্তারের ফুফাতো ভাই এরশাদ জানান, আমার বোনের কাছে প্রায় সময়ের তার স্বামী যৌতুক চাইতো টাকা না দেয়ায় তাকে হত্যা করেছে, আমরা ত্রিশাল থানায় অভিযোগ দায়ের করব । স্থানীয় এম এ হাসিম জানান, আরিফা আক্তারকে নির্যাতনের ঘটনা শুনেছি,আমরা চাই সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিচার হোক,এমন ঘটনা যেন আর না হয়।