ত্রিশালে নৈশপ্রহরী হত্যা ঘটনায় জড়িত দুই ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার, ত্রিশাল প্রতিদিন:: ত্রিশাল উপজেলার বৈলর বাজারের একটি ব্যাটারীর দোকানে ডাকাতি করতে এসে নৈশ্য প্রহরীকে হত্যার ঘটনায় জরিত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে।

ডাকাত দল ডাকাতি করতে এসে একজন প্রহরীকে উঠিয়ে নিয়ে হাত পা বেঁধে অদুরে ফেলে দেয় এবং তার ব্যবহৃত মোবাইল ফোন,নগদ টাকা ও চার্জার লাইট নিয়ে যায়। এর কিছুক্ষণ পর ডাকাত দল পুনরায় উক্ত বাজারে এসে পিকআপ ভ্যান থেকে নেমে ব্যাটারীর দোকানের দিকে গেলে বাজারের অন্যান্য নৈশ প্রহরীরা ডাকাতদের বাধা দিলে ডাকাত সদস্যরা লাল মিয়া নামক এক প্রহরীকে লাঠি দিয়ে আঘাত করলে তার মৃত্যু হয়।

আজ রবিবার (২৯ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ পুলিশ সুপার শাহ আবিদ হোসেন ত্রিশাল উপজেলা বৈলরে নৈশ প্রহরী লাল মিয়া হত্যাকান্ড রহস্যর উদঘাটনে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা ডিবি’ মামলাটি দীর্ঘ তদন্তের পর গত ২৭ ডিসেম্বর ঢাকার বাড্ডা এলাকা থেকে ভিকটিমের লুন্ঠিত মোবাইল ফোন উদ্বার করে এবং ঘটনার সাথে জড়িত দুই ডাকাতকে শরীয়তপুর জেলার গুসাইহাট থানা এলাকার আলমগীর মাতাব্বরের ছেলে মো: রাজু মাতাব্বর(২১),ও হাজী ইউসুফ খানের ছেলে মো: রিপন খান জাফর (২৩) কে গ্রেফতার করে। ডাকাতির ঘটনায় পিকআপ ভ্যান, হত্যাকান্ডে ব্যবহৃত কাঠের লাঠি জব্ধ করা হয়।