ত্রিশালের কানিহারীর উন্নয়নকে অব্যাহত রাখতে চেয়ারম্যান উজ্জ্বলের মতবিনিময়

আরিফ রববানী ময়মনসিংহঃ ময়মনসিংহের ত্রিশালে ইউপি নির্বাচনে আবারও দলীয় মনোনয়ন চান বর্তমান ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আশরাফ আলী উজ্জ্বল। সেই লক্ষে তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ সাধারন মানুষের সাথে মতবিনিময় করে আবারও বিজয়ী হওয়ার প্রত্যাশায় সকলের দোয়া ও সহযোগিতা চেয়ে বেড়াচ্ছেন।

উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে তিনি
আসন্ন নির্বাচনকে সামনে রেখে (২৭শে সেপ্টেম্বর) সোমবার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চর বাঘাদাড়িয়া উত্তর পাড়া বাইতুল হুদা জামে মসজিদে আসরের
নামাজ আদায় করার পর এলাকার সকল আওয়ামী লীগের নেতৃবৃন্দ দের কে নিয়ে এক মতবিনিময় সভা করেন।

মতবিনিময়ে চেয়ারম্যান আশরাফ আলী উজ্জ্বল জানান, তার মেয়াদকালে নিজের ভাতার টাকা না নিয়ে গরীব অসহায় মানুষের মাঝে বিলিয়ে দিয়েছেন। ইউনিয়নের বিভিন্ন সড়ক মেরামতের জন্য ইতোমধ্যে টেন্ডার হয়েছে, এর মধ্যে অনেক সড়কের কাজ চলমান। এছাড়া শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, ক্রীড়া উন্নয়নে বিশেষ ভূমিকা রেখেছেন। তিনি দায়িত্ব নেয়ার পর ইউনিয়ন পরিষদের সদস্য,কর্মকর্তা-কর্মচারীদের বকেয়া বেতন পরিশোধ করেছেন। তিনি আরও জানান, ইতোমধ্যে ইউনিয়নকে আধুনিকায়নে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। যেসব কাজ চলমান আছে সেগুলো বাস্তবায়ন হয়ে গেলে কানিহারী ইউনিয়ন একটি মডেল হিসেবে গড়ে উঠবে। বিশেষ করে তিনি গরিব মেধাবী শিক্ষার্থী ও অসহায় মানুষের চিকিৎসার ব্যাপারে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। কানিহারী ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল বানাতে বদ্ধপরিকর চেয়ারম্যান উজ্জ্বল। তিনি বলেন, আসন্ন নির্বাচনে দল তার কাজের মূল্যায়ন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে ত্বরান্বিত করতে পুনরায় নৌকা প্রতীক দেবেন। নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়ে আবারও কানিহারী ইউনিয়নকে সুন্দরভাবে সাজাতে চেষ্টা করবেন তিনি।

উল্লেখ্য-গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল চেয়ারম্যান নির্বাচিত হন আশরাফ আলী উজ্জ্বল।