জেদ্দায় সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশী ০৩ জনের মধ্যে একজনের বাড়ি ময়মনসিংহে

সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ বাংলাদেশি
সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ বাংলাদেশি

ত্রিশাল প্রতিদিন ডেস্কঃ সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে তিন প্রবাসী বাংলাদেশি।তাদের মধ্যে ১ জনের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে। গফরগাঁয়ের নিহত শাকিল মিয়ার বাবার নাম কামাল উদ্দিন।বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে জেদ্দার হাই আল সামির এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এছাড়াও অন্য নিহতরা হলেন নরসিংদীর মনোহরদী উপজেলার উত্তর কচিকাটা গ্রামের কাজল মিয়ার ছেলে কাউসার মিয়া ও টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আউলাতৈল গ্রামের ফরহাত আলীর ছেলে আল-আমিন।

জানা গেছে, জেদ্দা সিটি করপোরেশনের ময়লা পরিবহনের কাজে ব্যবহৃত একটি গাড়ির সঙ্গে অপর একটি গাড়ির সংঘর্ষ হলে গাড়ির সামনে থাকা বাংলাদেশি চালক এবং অপর দুই পরিচ্ছন্নতাকর্মী ঘটনাস্থলেই নিহত হন। তারা সবাই জেদ্দার ইয়ামামা নামের একটি ক্লিনিং কোম্পানিতে কর্মরত ছিলেন বলে জানা যায়।

নিহত আল-আমিনের ভাই শাহজাহান জানান, আল-আমিন ৩বছর ধরে গাড়ি চালক হিসেবে কজ করে আসছিল। অপর দুইজন গাড়িতে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করতেন।তিনি আরো জানান, তিন বছর আগে তার চাচাত ভাই আল-আমিন সৌদি আরব পাড়ি জমান ভাগ্য পরিবর্তনের আশায়। আগামী ১০ ফেব্রুয়ারি দেশে ফেরার কথা ছিল। কিন্তু সড়ক দুর্ঘটনায় তা আর হলো না।