জাতীয় শোক দিবসে কাউন্সিলর নাসিমের শোক বার্তা

মোঃ আসাদুল ইসলাম মিন্টুঃ স্বাধীন সার্বোভৌম বাংলাদেশের মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর স্ব পরিবার কে ১৯৭৫ সালে ১৫ ই আগষ্ট পাক -দোসরদের কালো থাবায় ক্ষমতা লোভী কিছু সেনা সদস্যদের বুলেটের আঘাতে নিহত সকল বীর শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ময়মনসিংহের ত্রিশাল পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক , বাংলাদেশ আওয়ামী যুবলীগ ত্রিশাল উপজেলা শাখার সাবেক সফল যুগ্ম-আহ্বায়ক, বর্তমান ত্রিশাল পৌরসভা ৫নং ওয়ার্ড থেকে দুই দুইবার বিপুল ভোটে নির্বাচিত জননন্দিত ও জনপ্রিয় সফল কাউন্সিলর মোঃ মেহেদী হাসান নাসিম।

কাউন্সিলর নাসিম প্রতিবেদকের সাথে একান্ত সাক্ষাৎকারে বলেন , জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বিশ্বের সকল মুক্তিকামী মানুষের প্রিয়ভাজন ব্যক্তিত্ব, ধর্ম-বর্ণের উর্ধ্বে থেকে তিনি ছিলেন মহান নেতা। ত্রিশ লক্ষ শহীদের রক্তে রঞ্জিত এবং দুই লক্ষ মা-বোনের সম্ভ্রমের এই বাংলাদেশ।তিনি হয়ে উঠেছিলেন বিশ্বের সকল মুক্তিকামী মানুষের প্রেরণার উৎস । তিনিই বাঙালীর স্বাধীনতার স্বপ্নকে তিনি বাস্তবে রূপ দান করেছেন এবং দিয়েছেন আমাদের কে বিশ্বে মাথা উঁচু করে দাড়াবার লাল-সবুজের পতাকা।

১৯৭৫ সালের ১৫ আগষ্ট ভোর রাতে মহান স্বাধীনতার স্থপতি , আপোষহীন সংগ্রামী জননেতা এবং বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেনাবাহিনীর কতিপয় উগ্রবাদী , বিপথগামী , উশৃঙ্খল অফিসার ও সৈনিকের হাতে কিছু কুচক্রী ব্যক্তির মদদে ধানমন্ডির-৩২নম্বরের নিজ বাসায় স্ব-পরিবারে নির্মমভাবে শহীদ হন । হত্যাকারী ও ষড়যন্ত্রকারীদের কোন ক্ষমা নেই। তারা জাতির শত্রু তথা বিশ্বের সকল মুক্তিকামী মানুষের শত্রু।

আজ বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একে একে সকল দেশদ্রোহী, বিশ্বাসঘাতক পাকিস্তানী দালালদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড নিশ্চিত করেছে এজন্য জাতি আজ কলঙ্কমুক্ত হয়েছে।

শোকাহত আগষ্ট মাসের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ যারা ৭৫’র কালো রাতে পাকিস্তানী দুসরদের বুলেটের আঘাতে নির্মমভাবে নিহত হয়েছেন সকল বীর শহীদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি এবং আমি তাদের রুহের মাগফেরাত কামনা করছি।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয় হোক জননেত্রী শেখ হাসিনার।