অষ্টধারের ৭নং ওয়ার্ডে পুণরায় মেম্বার নির্বাচিত হলেন হাফিজ

আরিফ রববানী, ময়মনসিংহ: ময়মনসিংহের সদর উপজেলার অষ্টধার ইউনিয়নের ৭নং ওয়ার্ডে পুণরায় সর্বস্তরের জনতার সমর্থন নিয়ে পুণরায়  মেম্বার পদে ফুটবল প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন ইউনিয়ন পরিষদের সাবেক সফল ও জনপ্রিয়  মেম্বার, বিশিষ্ট সমাজ সেবক হাফিজুর রহমান (হাফিজ)। তার বিজয়ে এলাকাজুড়ে উল্লাস ও আনন্দমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

৭নং  ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে এবং দুঃস্থ মানুষ ও নাগরিক সেবা নিশ্চিত করতে  সকল জনসাধারণের সার্বিক সহযোগিতা, দোয়া চেয়েছেন মেম্বার হাফিজুর রহমান (হাফিজ) ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বলেন-২৮শে  নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে আপনারা ভোট দিয়ে আমাকে আবারো ২য় বারের মতো ৭নং ওয়ার্ডের জনগনের সেবা করার সুযোগ করে দিয়েছেন।

সেজন্য আপনাদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা জানাচ্ছি।  চেষ্টা থাকবে আপনাদের দেয়া সমর্থনের প্রতি সর্বোচ্চ সম্মান দেখানোর। সেই সাথে চেষ্টা থাকবে মানুষের পাশে থাকার। আরো চেষ্টা থাকবে ৭নং ওয়ার্ডের অসমাপ্ত উন্নয়ন গুলো  দ্রুত সমাপ্ত করার। সেই সাথে আরেকটি কথা বলতে চাই আমি ভোটের সংখ্যাকে গুরুত্ব না দিয়ে ৭নং ওয়ার্ডের সকল জনগনকেই আমার আপনজন হিসেবে সমান গুরুত্ব দিয়ে সেই সাথে উন্নয়নের ক্ষেত্রেও একই ভাবে চেষ্টা করবো সকল এলাকাকে সমানভাবে গুরুত্ব দেয়ার। উন্নয়নের পাশাপাশি গরীব অসহায় মানুষের পাশে থেকে ৭নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে পরিনত করার জন্য সবার সহযোগিতা কামনা করার পাশাপাশি সবার জন্য শুভ কামনা করেন মেম্বার হাফিজ।

মেম্বার হাফিজুর রহমান (হাফিজ) নির্বাচনি এলাকা ছাড়াও বিভিন্ন গ্রামে মসজিদ-মাদরাসার কিছু উন্নয়নসহ সমাজের অসহায়-দরিদ্র মানুষের পাশে থেকে সর্বস্তরের মানুষের ভালোবাসা কুড়িয়েছেন।