সংরক্ষিত আসনে তিন উপজেলা নিয়ে সদস্য পদে মনোনয়ন জমা দিলেন-সালমা

মোঃ আসাদুল ইসলাম মিন্টু: আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে ত্রিশাল, ঈশ্বরগঞ্জ ও নান্দাইল উপজেলা থেকে সংরক্ষিত মহিলা সদস্য পদে গত বুধবার (১৪ই সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগ নেত্রী মীর সালমা।

মীর সালমা ত্রিশাল উপজেলার ১নং ধানীখোলা ইউনিয়নের কৃতি সন্তান ও ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এবং বীর মুক্তিযোদ্ধা মরহুম মীর হায়দার আলীর কন্যা।

মনোনয়ন জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন, বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা ও ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফজলে রাব্বি, ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ারুল হক রিপন, ত্রিশাল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ ও মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, ময়মনসিংহ জেলা তাঁতী লীগের সাবেক সহ সভাপতি মাহমুদুর রহমান সুরুজ, ত্রিশাল উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক ছাত্রলীগ নেতা মোঃ সোহেল রানা সহ অন্যান্যরা।

এসময় মীর সালমা বলেন, যেহেতু তিনটি উপজেলা থেকে আমি জেলা পরিষদের সংরক্ষিত সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছি সুতরাং ওই সকল উপজেলার সম্মানিত জনপ্রতিনিধি ও জনগণের দোয়া ও ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে সকল উপজেলার সার্বিক উন্নয়নে ভূমিকা রাখবেন বলে তিনি ওয়াদা করেন।