শিক্ষিকা ও প্রভাষকের অনৈতিক সম্পর্ক নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

আপেল মাহমুদ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কলেজের শিক্ষিকা ও প্রভাষকের অনৈতিক সম্পর্ক নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

এলাকাবাসি সূত্রে জানা যায়, উপজেলার মোসনাতলা (লেবুডাঙ্গা) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও রাধানগর ইউনিয়নের বিভিষন গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী ইসরাত জাহান ছেলের লেখাপড়া করা সুবাদে রহনপুর পৌর এলাকার রহমতপাড়া মহল্লায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।এক পর্যায়ে পাশ্ববর্তী শিবগঞ্জ উপজেলা কানসাট বিনোদপুর গ্রামের নেফাউর ছেলে ও কানসাট সোলেমান মিঞা কলেজের প্রভাষক এমদাদুলের সাথে মোবাইল ফোনে পরিচয় হয়। আর সে থেকে শুরু হয় পরকীয়া প্রেম। নেমে আসে অশান্তির ছায়া প্রতিনিয়ত ঝগড়া শুরু হয় স্বামী স্ত্রীর মধ্যে। সময়ের ভারে তালাকের দিকে চলেযায় বিষয়টি।

এরই মধ্যে সন্তানের অবর্তমানে প্রভাষক এমদাদুল ইসরাতের বাসায় আসা যাওয়া শুরু করে। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে এমদাদুল আবারও ইসরাতের বাসায় আসলে এলাকাবাসী আপত্তিকর অবস্থায় তাদের ধরে ফেলে।

বিষয়টি জানাজানি হলে রহনপুর ঘটনাস্থলে উপস্থিত হয় এলাকার গন্যমান্য ব্যক্তিরা বিষয়টি সুরাহ করার জন্য পৌরসভায় নিয়ে আসে।এ সময় উপস্থিত ছিলেন আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম, রাধারনগর ইউনিয়ন পরিষদেও সাবেক চেয়ারম্যান মতিউর রহমান, গোমস্তাপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম টাইগার সহ গন্যমান্য ব্যক্তিবর্গ। শালীশের এক পর্যায়ে গোমস্তাপুর থানা পুলিশ পৌরসভা থেকে অনৈতিক কর্মকান্ডে অভিযুক্ত প্রভাষক ও শিক্ষিকাকে নিয়ে আসে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষিকাকে রাতে ও প্রভাষককে বৃহস্পতিবার সকালে থানা থেকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে।