ময়মনসিংহ নগরীর প্রবেশ পথে মাদক দমনে র‌্যাব-১৪ এর নজরদারী

নগরীর বিভিন্ন প্রবেশ পথে র‌্যাব-১৪ এর অধিনায়কের বিশাল গোয়েন্দা নজরদারী
নগরীর বিভিন্ন প্রবেশ পথে র‌্যাব-১৪ এর অধিনায়কের বিশাল গোয়েন্দা নজরদারী

মোঃকমালঃ  ময়মনসিংহের র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব -১৪ এর অধিনায়ক লেঃ কর্ণেল এফতেখার উদ্দিনের নির্দেশে ভয়াবহ মরণ ব্যাধি মাদক দমন ও যুব সমাজ কে অন্ধকার পথ থেকে ফেরাতে এবং তাদের ভবিষ্যত জীবন সুন্দর করার লক্ষ্যে তিনি গড়ে তুলেছেন এক ভিন্ন রকম গোয়েন্দা নেটওয়ার্ক।

তার এই কৌশল ইতোমধ্যে সফলতা পেয়েছে অনেক। ময়মনসিংহ নগরীর প্রবেশ পথ গুলোতে অভিযান করে উদ্ধার হয়েছে বিপুল সংখ্যক মাদক। আটক হয়েছে মাদক বহনকারী যানবাহন, সেই সাথে গ্রেফতার হয়েছে মাদক ব্যবসায়ীদের। তাই নগর জুড়ে এখন মাদকের জন্য হাহাকার! মাদক সেবনকারীরা এদিক-সেদিক ছুটাছুটি করেও যোগান দিতে পারছে না কাঙ্খিত নেশার দ্রব্যগুলো।

তাই অনেকেই কোন পথ না পেয়ে বেছে নিচ্ছেন সুস্থ্য জীবনের পথ। বর্তমানে এই অভিযানকে আরও বেগবান করতে জেলা প্রশাসক, পুলিশ সুপার প্রতিনিয়তই অভিযান অব্যাহত রেখেছেন মাদকের বিরূদ্ধে। সুফলতাও পাচ্ছেন নগরবাসী, তাদের আদরের সন্তান গুলো এখন আর রাতের আধারে অলি-গলিতে বসে নেশার আড্ডায় মেতে উঠে না। এই সফলতার একমাত্র দাবীদার প্রশাসনের কঠোর নজরদারী। মাদক দমনে কঠোর থেকে কঠোরতর অবস্থানে যাচ্ছেন র‌্যাব-১৪ এর অধিনায়ক লেঃ কর্ণেল ইফতেখার উদ্দিন।