ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান আলহাজ্ব শাহ মোঃ গোলাম ইয়াহিয়া

মোঃ আসাদুল ইসলাম মিন্টুঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৮নং সাখুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহ মোঃ গোলাম ইয়াহিয়া।

তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েই ইউনিয়নের উন্নয়নে নিজেকে মনোনিবেশ করেন।তিনি ৮নং সাখুয়া ইউনিয়ন-এর উন্নয়নে নতুন করে মসজিদ-মাদ্রাসা, রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট নির্মাণসহ পুরাতন এবং জরাজীর্ণ রাস্তা মেরামত করেন।

এছাড়াও তিনি প্রকৃত উপকার ভোগীদের মাঝে বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা, পঙ্গু, প্রতিবন্ধী ভাতা সহ শিশু ভাতাসহ অন্যান্য বিভিন্ন ভাতার কার্ড এবং সরকারী সবধরনের সুবিধা জনগণের মাঝে খুবই দক্ষতার সাথে প্রদান করে ব্যাপক সুনাম অর্জন করেছেন।

মহামারী “করোনা ভাইরাস”এর প্রভাবে যখন সমগ্র পৃথিবী প্রায় অচল এবং চারদিকে শুধু মৃত্যুর সংবাদ তখনও তিনি জনগণের সেবক ও প্রকৃত বন্ধু হয়ে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছেন।লকডাউনে কর্মহীন, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিয়েছেন নিজ দায়িত্বে মানুষের ঘরে ঘরে। এছাড়াও তিনি নিজস্ব অর্থায়নে অসহায় মানুষদের কে ত্রাণ দিয়ে ব্যাপক সুনাম অর্জন করেন।

তারই ধারাবাহিকতায়, সমাজসেবায় বিশেষ অবদান রাখায় ময়মনসিংহ জেলার সফল ও শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হোন। স্বীকৃতিস্বরূপ পেয়েছেন বাংলাদেশ বঙ্গবন্ধু গবেষণা পরিষদ সম্মাননা এ্যাওয়ার্ড-২০২১।

আলহাজ্ব শাহ মোঃ গোলাম ইয়াহিয়া বলেন, আলহামদুলিল্লাহ মহান আল্লাহ পাক রাব্বুল আলামিন-এর দরবারে লক্ষকোটি শুকরিয়া।মহান আল্লাহ পাক আমাকে ৮নং সাখুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করে সাধারণ মানুষের খেদমত করার সুযোগ করে দিয়েছেন। জনগণের সাথে মিশে তাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন।আমি সবসময় চেষ্টা করি জনগণ কে সাথে নিয়ে যেকোনো সুযোগ সুবিধা প্রদান করার।

তিনি আরো বলেন, আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণ যদি আমাকে আবারও তাদের মহামূল্যবান ভোটের মাধ্যমে চেয়ারম্যান হওয়ার সুযোগ করে দেয় তাহলে আমি ৮নং সাখুয়া ইউনিয়ন পরিষদ-কে সারা বাংলাদেশের মধ্যে একটি আধুনিক, ডিজিটাল এবং শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠিত কররো।ইনশাআল্লাহ