ত্রিশাল ইউনিয়ন-এর ০৫নং ওয়ার্ডের মেম্বার পদে গ্রহণ যোগ্যতায় সোহাগ শীর্ষে

মোঃ আসাদুল ইসলাম মিন্টুঃ আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। জনগনের মাঝে নির্বাচনের আমেজ নেই এমনটা আগে দেখা গেলেও পৌরসভা নির্বাচনের পর এবং করোণা ভাইরাসের সংক্রমণ কমে যাওয়ায় অনেকটাই ধারণা পাল্টেছে।

গ্রামের আনাচেকানাচে চা স্টলগুলোতে এবং প্রত্যেকটি সাধারণ ভোটারদের ঘরে ঘরে নির্বাচন নিয়ে সরগুলে মনে হয় এবার নির্বাচন গুলোতে ভোটারদের আগ্রহ আগের চেয়ে অনেক বেশি। এখন থেকেই নিজ ইউনিয়ন এবং ওয়ার্ডের উন্নয়নকল্পে ভালো এবং জনগণবান্ধব প্রতিনিধিদের নিয়ে আলোচনায় সরব সকল ইউনিয়ন।

তেমনি ময়মনসিং‌হের ত্রিশাল উপজেলার (৬নং ‌ত্রিশাল) সদর ইউনিয়ন-এর ০৫নং ওয়ার্ড এর মেম্বার প্রার্থী নিয়ে জনমনে অনেকের নাম আসলেও বেশ কজনের নাম ফলাও করে শুনা যাচ্ছে। সাধারণ মানুষের ভরসা হিসেবে তরুণ সমাজসেবক,মরহুম হাকিম মাস্টার সাহেবের সুযোগ্য সন্তান, সাবেক ত্রিশাল উপজেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান সোহাগ কে যোগ্য প্রার্থী হিসেবে বেছে নিতে চায়।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অতি অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ সমাজসেবক ও রাজনীতিবিদ হিসেবেও বেশ সুনাম রয়েছে তার। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

করোনার মহামারী কালীন সময়ে নিজেকে ব্যস্ত রেখেছেন জনগণের সেবা এবং সাধ্য অনুযায়ী নিজস্ব অর্থায়নে এলাকার গরীব দুঃখী কর্মহীন হয়ে পরা সাধারণ মানুষের মাঝে ত্রাণ দিয়েছেন বলে শুনা যাচ্ছে। মহামারী করােনার শুরু থেকেই ছিলেন সাধারণ মানুষের পাশে। তিনি এই ধারাবাহিকতা বজায় রাখতে চান সারাজীবন এমনটার আশা করছেন বলে লোকমুখে শুনা যাচ্ছে।আর্ত মানবতার সেবায় জনগণের কল্যাণের স্বার্থে নিজেকে উৎসর্গ করতে চান।

এলাকাবাসী বলেন,আমরা আমাদের সকল আদপদে-বিপদে সোহানুর রহমান সোহাগ কে নিঃস্বার্থভাবে কাছে পেয়েছি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে ০৫নং ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে তরুন সমাজসেবক সোহানুর রহমান সোহাগ কে মেম্বার হিসেবে পেতে চাই।

সোহানুর রহমান সোহাগ বলেন, মহান আল্লাহ পাক রাব্বুল আলামিন-এর রহমতে এবং জনসাধারণের ভোটে আমি নির্বাচিত হতে পারি ও জনগণ যদি তাদের সেবা করার সুযােগ করে দেয়, তাহলে আমি আমার প্রিয় ০৫নং ওয়ার্ডকে একটি আধুনিক, সুন্দর ও ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।আমি সবসময় চেষ্টা করি জনগণের সাথে মিশে তাদের সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকতে।

তি‌নি আরও বলেন, আমি আপনাদের সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই এবং আপনাদের দোয়া ও সমর্থন চাই।সবসময় আমি চেষ্টা করি আমার ওয়ার্ডের বিভিন্ন সামাজিক উন্নয়ন কাজে নিজেকে নিয়োজিত রাখার।যদি আপনাদের সবার ভালেবাসা ও সমর্থন ও স্বতঃস্ফূর্ত ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হতে পারি তাহলে আমি আমার ০৫নং ওয়ার্ডের সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করবো ইনশাআল্লাহ।