ময়মনসিংহে পুলিশের অভিযানে গ্রেফতার ১৮

ষ্টাফ রিপোর্টারঃ  ময়মনসিংহের  সন্ত্রাস,চাঁদাবাজ,ছিনতাই, ইভটিজিং,সাজাপ্রাপ্ত, মাদক বিরোধী অভিযানে ১৮ জনকে গ্রেফতার করেছে  কোতোয়ালী মডেল থানা পুলিশ। শুক্রবার  (৭অক্টোবর) গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ অপরাধ নির্মুলে বিশেষ  অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধে ১৮ জন আসামীদেরকে গ্রেফতার করেছে। কোতোয়ালি মডেল থানার এসআই(নিঃ) টিটু সরকার,এসআই মুহাম্মদ জহিরুল ইসলাম,এসআই মাহফুজুর রহমান,এসআই রাশেদুল ইসলাম,এসআই ফারুক আহম্মেদ,এসআই আশিকুল হাসান,এসআই (নিঃ) খোরশেদ আলম এবং এএসআই মাহমুদুল ইসলাম এর নেতৃত্বে পৃথক পৃথক টিম অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে।

কোতোয়ালি মডেল থানা সুত্রে জানা গেছে- কোতোয়ালী থানাধীন দাপুনিয়া বাজারস্থ রূপালী ব্যাংকের সামনে এর সামনে পাকা রাস্তার উপর হতে এসআই(নিঃ) টিটু সরকার এর নেতৃত্বে একটি টীম  অভিযান পরিচালনা করে স্থানীয় শষ্যমেলা এলাকা থেকে  আলতাব আলীর পুত্র মাদক ব্যবসায়ী আলামিন(৩৫),জনাব আলীর পুত্র  মোঃ রুবেল (৩০)কে গ্রেফতার করেন।গ্রেফতার কৃত আসামীদ্বয়ের নিকট হতে ৯৭০ গ্রাম গাঁজা, মূল্য অনুমান ৯,৭০০/- (নয় হাজার সাতশত) টাকা, একটি ব্যাটারি চালিত অটোরিক্সা, রিক্সাটি ৪(চার)টি ব্যাটারি সম্বলিত, সচল এবং জলপাই কালার ও বামপাশে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্লেট সম্বলিত যাতে রিক্সার নাম্বার নং-ম ১৫৯০ লেখা আছে উদ্ধার করেছে পুলিশ।

এসআই মুহাম্মদ জহিরুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় কেওয়াট খালী এলাকায় অভিযান পরিচালনা করে মরাখলা, ১৯নং ওয়ার্ডের আক্কাছ আলীর পুত্র মোঃ আজগর (৪৮)কে গ্রেফতার করেন। এসআই মাহফুজুর রহমান মোবাইল ডিউটি করাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে অত্র থানাধীন সিজেএম কোর্ট এর সামনে হইতে স্থানীয় লোকজন এবং কোর্ট পুলিশের হেফাজত হইতে আটককৃত আসামী চড়পাড়া এলাকার সেন্টু মিয়ার পুত্র  রুহুল(২৮) এবং বাদীর অভিযোগের ভিত্তিতে মামলা রুজু হওয়ার পর আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করে পুলিশ।এসআই রাশেদুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম  থানা এলাকার ২৮/সি/১ সেহড়া ধোপাখোলা আসামীর নিজ সাকিনস্থ এলাকা হইতে অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার আসামী স্থানীয় বদরুজ্জামানের পুত্র

 শফিকুল ইসলাম (৫৮) গ্রেফতার করেন।

এসআই ফারুক আহম্মেদ এর নেতৃত্বে একটি টীম থানা এলাকার আকুয়া মাদ্রাসা কোয়ার্টার ও অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন কালীবাড়ী বাইলেন এলাকা হইতে চুরি পুরাতন মামলায় সন্দিগ্ধ আসামী শাহাব উদ্দীনের পুত্র শ্রাবণ,দিঘারকান্দা বন্দের বাড়ী (মালেক চেয়ারম্যানের বাড়ীর পার্শ্বে) হতে আঃ গফুর এর পুত্র জুলহাস(৪৫) গ্রেফতার করে।   এসআই আশিকুল হাসান বড় কালিবাড়ী এলাকা থেকে অন্যান্য মামলার আসামী প্রদীপ চন্দ্রের পুত্র বিজয় চন্দ্র (৩২)কে গ্রেফতার করে  বিধি মোতাবেক বিজ্ঞ কোর্টে সোপর্দ করেন।

এ ছাড়াও এসআই (নিঃ) খোরশেদ আলম এবং এএসআই মাহমুদুল ইসলাম, ০৩নং ফাড়ি পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া ০২টি সিআর সাজা বডি তামিল এবং এসআই সোহেল রানা, ০২নং ফাড়ি, এএসআই রেজাউল করিম, ছাত্তার, আবুল হাসান, ছামিউল হক, মাসুম রানা প্রত্যেকে পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া মোট ০৮টি জিআর বডি তামিল করেন। সি আর সাজা গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী- ০২জন হলেন চুড়খাই এলাকার ইউনুস আলীর পুত্র  রফিকুল ইসলাম,ঝাপারকান্দা এলাকার খোরশেদ আলীর পুত্র আনারুল হক, জিআর গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী-০৮ জন হলেন রূপাখালী এলাকার চান মিয়ার পুত্র মোঃ গোলজার আলী ওরফে লেদু, সানাদিয়ার মজিবর রহমান এর পুত্র মোঃ আজহারুল, দাপুনিয়ার ইসরাফিল এর পুত্র মোঃ জিলানী(৩৫), টান কাতলাসেন এর হেলাল উদ্দিন এর পুত্র রাকিব (২০), চড়পাড়া এলাকার মতিনের পুত্র ৫। সাব্বির (২২), বেগুনবাড়ী এলাকার মৃত আনন্দী শেখ এর পুত্র  মোঃ চান মিয়া ওরফে মিয়া হোসেন, বলাশপুরের গেন্দু মিয়ার পুত্র জনি মিয়া(২৫), পাটগুদাম রোড (দুলদুল ক্যাম্প) এলাকার আকরাম হোসেন পুত্র সুমন(৪৮)গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানা পুলিশ।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ  বলেন- অপরাধ নির্মুলে আমাদের বিশেষ অভিযান অব্যাহত থাকবে। অভিযান কে সফল করে অপরাধ মুক্ত নগরী উপহার দিতে তিনি সর্বস্তরের জনগণের সার্বিক সহযোগীতা প্রত্যাশা করেন।