ময়মনসিংহে জেলা প্রশাসনের উদ্যোগে  শেখ কামালের  জন্মদিন পালন

জেলা প্রশাসনের উদ্যোগে  শেখ কামালের  জন্মদিন পালন

আরিফ রববানী,ময়মনসিংহ:ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতার মহান স্বাধীনতার স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৩তম জন্মবার্ষিকী ব্যাপক ঝাক-জমক ও উৎসব মোখর পরিবেশে পালিত হয়েছে।

শুক্রবার (৫আগষ্ট) দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে সকাল ৮ টায়  বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে স্থানীয় রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা ও পরবর্তীতে জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী  শরীফ আহমেদ এমপি।

জেলা প্রশাসক  মোহাম্মদ এনামুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগী কমিশনার  মো:শফিকুর রেজা বিশ্বাস, পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান (পিপিএম,সেবা), জেলা পরিষদের প্রশাসক অধ্যাপক ইউসুফ খান পাঠান, বাংলাদেশ আওয়ামীলীগ জেলা শাখার সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, বাংলাদেশ আওয়ামীলীগ মহানগর, ময়মনসিংহ শাখার সভাপতি মো: এহতেশামুল আলমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলের মাধ্যমে মহান স্বাধীনতার স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।