ময়মনসিংহে কোতোয়ালি মডেল থানা পুলিশের  অভিযানে গ্রেফতার-২৩

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত সহ বিভিন্ন অপরাধের দায়ে ২৩ জনকে গ্রোফতার করেছে পুলিশ। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখার লক্ষ্যে চুরি ছিনতাই ডাকাতি ও মাদক প্রতিরোধসহ নিয়মিত মামলার আসামী ও পরোয়ানা ভুক্ত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিশ্চিত করতে ধারাবাহিক অভিযান চলছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় পৃথকভাবে  ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই মোঃ ফারুক আহম্মেদের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া ছোট বাজার থেকে দস্যুতা চেষ্টা মামলার আসামী সাঈম, অজয় ও শাকিলকে দেশীয় অস্তৰ ও নগদ টাকা সহ, ইন্সপেক্টর সুমন চন্দ্র রায় ইনচার্জ ২ নং পুলিশ ফাঁড়ীর নেতৃত্বে একটি টীম আন্দনমোহন কলেজের ভাষা সৈনিক আহমেদ আবু সালেহ হলের ক্যান্টিনের সামনে থেকে  মারামারির মামলার আসামী মোঃ আরিফুল ইসলাম, এএসআই সোহরাবের নেতৃত্বে একটি টীম চরঘাগড়া থেকে অন্যান্য মামলার আসামী তাইজ উদ্দিন, সাইদুল ইসলাম, আমসর আলী, মোতালেব, মোঃ খাইরুল ইসলাম, মোঃ আশিক, মোক্তার হোসেন, সজিব মিয়া ও জহিরুল ইসলাম, এএসআই হুমায়ুন কবিরের নেতৃত্বে একটি টীম চর বড়ভিলা এলাকা থেকে অন্যান্য মামলার আসামী মোঃ আউয়াল হোসেন, আব্দুল হাকিম, মোঃ নজরুল ইসলাম, হাবিবুর রহমান, সাইফুল ইসলাম প্রীন্স, মাহিরুজ্জামান, নুরুল হক ও মোঃ রনি মিয়াকে গ্রেফতার করা হয়।

এছাড়া এএসআই রেজাউল করিম, এএসআই আবুল হাসান পৃথক অভিযানে সাজা ও পরোয়ানা ভুক্ত আরো দুই পলাতক আসামিকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ বিল্লাল হোসেন ও মোঃ আলমগীর। তাদেরকে রবিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।  এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।