ময়মনসিংহে পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধে গ্রেফতার-১৬

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ গত ২৪ ঘন্টায় অভিযান পরিচালনা করিয়া ১৬ জন আসামীদেরকে গ্রেফতার করেছে।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।

এসআই হাবিবুর রহমান এর নেতৃত্বে একটি টীম নগরীর চড়পাড়া  এলাকার  মসজিদের দ্বিতীয় গলি ৮/৩ নীলপদ্র জনৈক গিয়াস উদ্দিন আহমেদ এর বাসার সামনে অভিযান চালিয়ে  পাকা রাস্তার উপর হইতে ডাকাতির চেষ্টা মামলার আসামী চরপাড়া বাইলেন এলাকার মৃত চান মিয়ার পুত্র মোঃ সোহান (২০),আনিস মিয়া বাসার ভাড়াটিয়া  সাইবি (২৪), ৩৬বাড়ী কলোনির ফজলুল হক এর পুত্র  ফরহাদ (৩৫), গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ১ টি সিলভার কালারের সুইচ গিয়ারের চাকু, যাহা বাট সহ লম্বা  ৯ ইঞ্চি, ১টি সিলভার কালারের সুইচ গিয়ারের চাকু, যাহা বাট সহ লম্বা ৯ (নয়) ইঞ্চি, ১ টি স্টীলের চাকু, যাহা প্লাষ্টিকের বাট সহ লম্বা অনুমান ৮ ইঞ্চি উদ্ধার করেছে পুলিশ।

এসআই  উত্তম কুমার দাস এর নেতৃত্বে একটি টীম থানা এলাকার চর রঘুরামপুর গ্রামের শম্ভুগঞ্জ রেলস্টেশন গামী পাকা রাস্তায় বঙ্গবন্ধু ঐক্য পরিষদ ক্লাবের সামনে হইতে মাদক মামলার আসামী স্থানীয় রহিম মিয়ার পুত্র মোঃ রুমন (১৯), কে গ্রেফকার করে।গ্রেফতারকৃত আসামীর নিকট থেকে  ১০০(একশত) গ্রাম গাঁজা উদ্ধার করা হয় বলে জানান পুলিশ।

এসআই সাইদুল রহমান এর নেতৃত্বে একটি টীম থানার পুলিশ লাইনস এলাকায় অভিযান পরিচালনা করে  নারী শিশু মামলার আসামী স্থানীয় এইচ আর শাহ এর পুত্র  এস এম আলম (৫৫), গ্রেফতার করা হয়। এসআই আল মামুন এর নেতৃত্বে একটি টীম থানা এলাকার বরবিলার পাড়ে  অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার আসামী মোঃ ফারুক (৩৮),কে তার নিজ বাড়ী হইতে  গ্রেফতার করেছে।

এসআই কমল সরকার এর নেতৃত্বে একটি টীম থানা এলাকার ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে  চুরি মামলার আসামী ত্রিশালের দেওয়ানিয়া বাড়ীর হেলাল উদ্দিন এর পুত্র  আজিজুল হক (৪০), চড়পাড়া এলাকার নজরুল ইসলাম এর পুত্র  আল আমিন (২৫), কে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে । এএসআই নুরুজ্জামান এর নেতৃত্বে একটি টীম থানা এলাকার গাঙ্গিনার পাড় এলাকায় অভিযান পরিচালনা করে অন্যান্য মামলার আসামী চকছত্রপুর নদীরপাড়, বাকৃবি শেষ মোড় এলাকার মোঃ আজমল হোসেন ওরফে নাজমুল (২৮)কে গ্রেফতার করা হয়।  ইহা ছাড়াও অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া এসআই আনোয়ার হোসেন শাহজালাল, তাইজুল ইসলাম, রাশেদুল ইসলাম, এএসআই মাসুম রানা, নুর ইসলাম প্রত্যেকে পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া ৫টি জিআর, ১টি সিআর ও ১টি সিআর সাজা সহ সর্ব মোট ০৭টি বডি তামিল করেন।

 জিআর গ্রেফতারী পরোয়ানায় ৫ জন হলেন চরপাড়া এলাকার চান মিয়া ওরফে সেন্টুর পুত্র আল হাসান ওরফে  রাব্বী, উজান ঘাগড়া পুটিয়ালীর চর এলাকার সোহরাব উদ্দিন এর পুত্র  গিয়াস উদ্দিন,  হেলাল, তারু, সিআর সাজা গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ১জন হলেন বোররচর বনপাড়া এলাকার আজিজুল হক এর পুত্র  হাফেজ মোঃ আল আমিন,  সিআর গ্রেফতারী পরোয়ানায় ১জন হলেন বাহাদুর পুর এলাকার আব্দুর রশিদ এর পুত্র  মিনহাজ উদ্দিন কে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানার পুলিশ।উল্লেখ্য যে, একই ব্যক্তির নামে মামলা/ওয়ারেন্ট রয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।