ময়মনসিংহে মাদক নির্মূলে পুলিশ ও ডিবির অভিযান, গ্রেফতার-৭

মোঃ কামাল ,ময়মনসিংহঃ মাদক ব্যবসায়ী, সেবনকারী ও চিহ্নিত সন্ত্রাসীদের ধরতে নগরীর বিভিন্ন পয়েন্টে ব্লক রেইড অভিযান পরিচালনা করেছে কোতোয়ালী ও ডিবি পুলিশের যৌথ টিম। রেলির মোড়, কৃষ্টপুর, কেওয়াটখালি এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবন ও ব্যবসার দায়ে ৭ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদন্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রকিবুল হাসান।

২১ জানুয়ারি মঙ্গলবার রাতে অভিযান এলাকা পরিদর্শন করেন জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান। এতে নেতৃত্ব দেন সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন। অভিযান পরিচালনা করেন ১ নং ফাড়ির ইনচার্জ মাহমুদুল ইসলাম,এসআই ফারুক হোসেন,এসআই মিনহাজ, নিরুপম নাগ, মাহবুবুর রশিদ, ডিবি পুলিশের এসআই আলাউদ্দিনসহ ডিবি টিম।

এসময় মদ্যপানের দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে সেলিম মিয়া, আব্দুর রহমানকে ১ মাস, রনি মিয়াকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। একই অপরাধে ফারুক মিয়াকে ২০ দিনের কারাদণ্ড দেয়া হয়। হেরোইন সেবনের দায়ে সুমন মিয়াকে ৬ মাসের কারাদন্ড, রাজা মিয়া নামের এক মাদক ব্যবসায়ীকে তিন মাসের বিনাশ্রম ও দুই হাজার টাকা অর্থ দন্ড অনাদায়ে ৫ দিনের কারাদন্ড, গাঁজা সেবনের দায়ে দুলাল মিয়াকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করেন অভিযানে মোবাইল কোর্ড পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট রকিবুল হাসান।