মাদক ব্যবসা ছাড়লে পুরস্কার দিবো- চেয়ারম্যান কদ্দুস মন্ডল

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী  ইউনিয়নের  প্রতিটি পূজা মন্ডপ ঘুরে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় দুর্গোৎসবের শারদীয় শুভেচ্ছা বিনিময় ও পুজাঁর সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করেছেন ইউনিয়ন পরিষদের দুইবারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা  আবুল কদ্দুস মন্ডল। এসময় তিনি স্থানীয় মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসা ছাড়লে পুরস্কার দেওয়ার ঘোষণাও দেন।

মঙ্গলবার (৪অক্টোবর) সন্ধ্যায় তিনি ইউনিয়নের দাস পাড়া  পূজা মন্ডপে গিয়ে পুজাঁ উদযাপন ও পরিচালনা  কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।এসময় বাংলাদেশের উন্নয়নের রুপকার সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে তিনি বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা ক্ষমতা থাকলে সকল ধর্মের মানুষ নির্ভিগ্নে উৎসব মোখর পরিবেশে তাদের ধর্ম পালন করতে পারে।

চেয়াম্যান কদ্দুস মন্ডল এসময় তার বক্তব্যে ইউনিয়নকে মাদক, ইভজিটিং, বাল্য বিয়ে, জুয়া, কিশোর অপরাধমুক্ত শান্তিপূর্ণ ইউনিয়ন  হিসেবে গড়তে এলাকার মাদক ব্যবসায়ীদের এ ব্যবসা ছেড়ে সৎ ভাবে চলার পরামর্শ দিয়ে বলেন-যারা মাদক ব্যবসায়ী আছেন, আপনারা মাদকের ব্যবসা বাদ দিয়ে অন্য ভালো ব্যবসা করুণ,অর্থের সমস্যা থাকলে প্রয়োজনে আমি আপনাদের অর্থ দিয়ে সহযোগীতা করবো। ভালো কাজে যে কোন সময় আমি আপনাদের পাশে থাকবো। মাদক ব্যবসা ছাড়লে আমি তাকে পুরস্কার দিবো।

পুঁজা মন্ডপ পরিদর্শন কালে তার সাথে ইউনিয়ন আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।