গত ২৪ ঘন্টায় মমেক হাসপাতালে করোনায় মৃত্যু ১৭,সনাক্ত ৪৪৮

আনোয়ার সাদত জাহাঙ্গীরঃ গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে ১৭ জনের মৃত্যু হয়েছে।নতুন করোনা শনাক্ত হয়েছে ৪৪৮ জনের।করোনা আক্রান্ত হয়ে ০৬ জন এবং উপসর্গ নিয়ে মারা যায় ১১ জন। মৃতদের মধ্যে ময়মনসিংহ জেলার ১০ জন, নেত্রকোনার ০৩ জন, নরসিংদী ও দিনাজপুরের ০১ জন করে রয়েছে।

করোনা আক্রান্তে যারা গত হলেন- শিলা সরকার (৪০) (ময়মনসিংহ সদর ), আব্দুল কাইয়ুম (ঈশ্বরগঞ্জ) ,  হানিফা (৬৭),বেদেনা (৬৫) ( নেত্রকোনা সদর ),   আব্দুল মোতালেব (৬১) নরসিংদী সদর ও দিনাজপুর ফুলবাড়ি উপজেলার শামসুন্নাহার (৬৮)।

 উপসর্গ নিয়ে যারা গত হলেন-  শামসুদ্দিন (৭৫) , হোসনে আরা (৬৫), মোসলেম উদ্দিন (৬০), মুরশিদা (৪০)ময়মনসিংহ সদর।  সাহের বানু (৭০) ধোবাউড়া, জেবুন্নাহার (৫০) তারাকান্দা,  সুলতান উদ্দিন (৬২) নান্দাইল, রওশন আরা (৩৭) ভালুকা,  জোছনা (৭০) টাঙ্গাইল সদর,  জোবেদ আলী (৭৫) ঘাটাইল এবং আদম আলী (৭০) নেত্রকোনা সদর।

 করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করে এবং জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৮৮ জন ভর্তিসহ এখন পর্যন্ত ৫৫১ জন এবং আইসিউতে ২২ জন চিকিৎসাধীন আছেন।

 সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৬৬৪ টি নমুনা পরীক্ষায় আরো ৪৪৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৬.৯২ শতাংশ। জেলায় মোট আক্রান্ত ১৫ হাজার ৯৯৫ জন। সুস্থ হয়েছেন ১১ হাজার ৮৬৫ জন।