ভালুকায় সেচ্ছাসেবক দলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ভালুকায় প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং সু-স্বাস্থ্য দীর্ঘায়ু কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল ভালুকা উপজেলা ও পৌর শাখার উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ভালুকা উপজেলা বিএনপির আহবায়ক প্রার্থী আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সালাউদ্দিন আহমেদ ও ভালুকা পৌর বিএনপির আহবায়ক প্রার্থী আলহাজ্ব হাতেম খান।

উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সাবেক ছাত্রনেতা ভালুকা উপজেলা সেচ্ছাসেবক দলের সিনিয়ন যুগ্ন-আহবায়ক এমরামুল ইসলাম শাহিন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন- সাবেক ছাত্রনেতা, ভালুকা পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-আহবায়ক এস এম ফিরোজ আহম্মেদ।

আজ ২২ এপ্রিল রোজ শুক্রবার বিকেলে ভালুকা নতুন বাসটান্ডে বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় অংশগ্রহণ করেন ভালুকা উপজেলা বিএনপির সিনিয়ন নেতৃবৃন্ধ সহ সকল অঙ্গও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দগণ।

এছাড়াও দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন,সাবেক ছাত্রনেতা,তরুন শিল্পপতি আলহাজ্ব মুহাম্মদ মুস্তাফিজুর রহমান মামুন ও নব-গঠিত সেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির নেতৃবৃন্ধ এবং উপজেলা ছাত্রদল, যুবদল, শ্রমিকদলসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে ভালুকা উপজেলা সেচ্ছাসেবক দলের সিনিয়ন যুগ্ন-আহবায়ক এমরামুল ইসলাম শাহীন সমাপনী বক্তব্য দিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভার সমাপ্ত ঘোষনা করেন এবং উপস্থিত সকল নেতাকর্মীবৃন্দ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-স্বাস্থ্য কামনায় এবং দেশবাসীর জন্য বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন।