বউ পেটানোয় আমেরিকাতে বাংলাদেশি কাউন্সিলম্যান গ্রেফতার

বউ পেটানোয় আমেরিকাতে বাংলাদেশি কাউন্সিলম্যান গ্রেফতার

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: স্ত্রীকে নির্যাতনের মামলায় গ্রেফতার হয়েছিলেন নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির কাউন্সিলম্যান বাংলাদেশি-আমেরিকান মোহাম্মদ হোসেন মোর্শেদ।

আটলান্টিক সিটি পুলিশের কর্মকর্তা সার্জেন্ট কেভিন ফেয়ার মঙ্গলবার জানান, গত শনিবার রাত সাড়ে ৮টায় সিটির ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলম্যান (ডেমক্র্যাট) মোর্শেদকে গ্রেফতার করা হয়েছিল। তাকে পরবর্তী তারিখে আদালতে হাজিরা দেয়ার নোটিশসহ জামিন প্রদান করা হয়েছে।

আটলান্টিক সিটি ডেমক্র্যাটিক কমিটির চেয়ারওম্যান জিওয়েন গ্যালাওয়ে লুইস এ প্রসঙ্গে গণমাধ্যমকে কোন মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন। সিটি কাউন্সিলের প্রেসিডেন্ট জর্জ তিব্বিত সোমবার জানিয়েছেন, আদালতের পরবর্তী তারিখ পর্যন্ত মোর্শেদের স্বাভাবিক কার্যক্রম চালাতে কোন সমস্যা নেই। আদালতের গতি-প্রকৃতির ওপর নির্ভর করছে আমাদের পদক্ষেপ। কারণ, এখন পর্যন্ত আমি বিস্তারিতভাবে কিছুই জানি না।

এদিকে, কাউন্সিলম্যান মোর্শেদ বলেছেন, স্বামী-স্ত্রীর মধ্যেই কিছু কিছু বিবাদ, মতপার্থক্য থাকে এবং তাই ঘটেছে আমাদের মধ্যেও। আমি নিশ্চিত সবকিছু সমাধান হয়ে যাবে। কমিউনিটির সূত্র জানিয়েছে, স্ত্রীর সাথে মোর্শেদের বনিবনায় ঘাটতির ব্যাপারটি মোটামুটি সকলেরই জানা। জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হওয়ার পর এমন কাণ্ড সবাইকে ব্যথিত করেছে। কারণ আটলান্টিক সিটিতে তিনিই প্রথম নির্বাচিত কাউন্সিলম্যান। স্ত্রীর সাথে যদি সমঝোতায় ব্যর্থ হন তাহলে তার এই আসন ধরে রাখা অসম্ভব হয়ে পড়তে পারে। তথ্যসূত্র: এনআরবি নিউজ