প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল- বিভাগীয় কমিশনার

আরিফ রববানী, ময়মনসিংহঃ ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মো: শফিকুর রেজা বিশ্বাস বলেছেন-বর্তমানে ডিজিটাল বাংলাদেশ এনে দিয়েছে আধুনিকতার ছোঁয়া। প্রত্যন্ত গ্রাম থেকে শহরে প্রজন্মের কণ্ঠে ধ্বনিত হচ্ছে ডিজিটাল বাংলাদেশ। বর্তমান বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন এখন বাস্তবে রূপান্তরের পথে, আর এই স্বপ্ন এবার তরুণ প্রজন্মের হাত ধরে ডিজিটাল বাংলাদেশ গড়ার মধ্যদিয়ে সত্যি হতে চলেছে।
মঙ্গলবার (২৯শে মার্চ) দুপুরে তিনি ময়মনসিংহ সদর উপজেলা ভূমি অফিস পরিদর্শন কালে এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন-ডিজিটাল সেবার বদলে গ্রাহক আর হরয়ানি হবে না এখন দ্রুত সেবা প্রদানে প্রশাসন কাজ করছে। দিন বদলে শুরু হয়েছে প্রযুক্তি নির্ভর সেবা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনবান্ধব প্রশাসন গড়ার নির্দেশনা বাস্তবায়নে স্হানীয় প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা একযোগে কাজ করে যাচ্ছে। পরিদর্শন কালে অফিসের বিভিন্ন সেবা কার্যক্রম দর্শন করে সন্তোষ প্রকাশ করেন। সেবার মান আরও বৃদ্ধি করতেও নির্দেশনা দেন।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) সমর কান্তি বসাক, কমিশনারের পিএস খবিরুল ইসলাম, সদরের সহকারী কমিশনার (ভূমি) এইচ এম ইবনে মিজান ,কমিশনারের সিএ বোরহান উদ্দিন, সদরের কাননগো মজিবুর রহমান, সার্ভেয়ার সেলিম আহমেদ প্রমুখ।
বিভাগীয় কমিশনার বলেন-ভূমি মালিকদের  কল্যাণে দ্রুততম সময়ে সরকারি সকল সেবা প্রদান নিশ্চিত করতে হবে। সেবা যত ডিজিটাল হবে দেশের মানুষ তত উপকার পাবে। জনগণকে যথাযথ সেবা প্রদান করলে বঙ্গবন্ধু ও ৩০ লাখ শহিদের প্রতি কৃতজ্ঞতা জানানো হবে। তিনি বলেন, সেবা সহজীকরণই ডিজিটাল সেবার মূল লক্ষ্য। তিনি বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে ডিজিটাল সেবা এখন জনগণের দোরগোড়ায়। এর আগে বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস সদর ভূমি অফিসে পৌছলে তাকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানিয়ে বরণ করেন সহকারী কমিশনার ভূমি এইচ এম ইবনে মিজান।।