“পাত্র চাই” বিজ্ঞাপন প্রতারক চক্রের মুলহোতা আটক

 ত্রিশাল প্রতিদিন ডেক্স: ময়মনসিংহে প্রতারক চক্র দীর্ঘদিন যাবৎ বিভিন্ন পত্রিকায় “পাত্র চাই” আকর্ষণী ও লোভনীয় অফার দিয়ে বিজ্ঞাপন প্রকাশ করে দেশের বিভিন্ন স্থানে সহজ সরল লোকদের ডেকে নিয়ে আটক করে মুক্তিপন আদায় করে আসছিলো। এসব লোভনীয় অফারের মধ্যে সবগুলোই মানুষের চাওয়ায় থাকে যা আমরা চোখবন্ধ করলেই দেখতে পাই।যেমন শিক্ষিত হলেই চাকরী সাথে বাড়ি গাড়ী তো আছেই। আরো কিছু নাই বলি।

এরূপ একটি সংবাদ পুলিশ সুপার আবিদ হাসানের নিকট আসলে তিনি বিষয়টি গুরুত্ব দিয়ে অফিসার-ইনচার্জ (ডিবি) ময়মনসিংহকে দায়িত্বভাব প্রদান করেন। ডিবির ওসি এই চক্রের সদস্যদের সনাক্ত পূর্বক গ্রেফতারের জন্য ডিবি’র টিমকে নির্দেশ প্রদান করলে এসআই পরিমল চন্দ্র সরকার সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ ও গৌরীপুর থানায় অভিযান পরিচালনা করে।

৩ ডিসেম্বর মঙ্গলবার বিকালে গৌরীপুর থানার মধ্যবাজার থেকে প্রতারক চক্রের অন্যতম সদস্য, মোঃ সারোয়ার উদ্দিন ভূইয়া(২৮), পিতা-আব্দুর রশিদ ভূইয়া,মাতা-মোছাঃ আঙ্গুরা খাতুন,সাং-হাওলাপাড়া (জামতলা),ইউপি-আচারগাঁও,থানা-নান্দাইলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করে আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।