পরকীয়া প্রেমের টানে প্রবাসীর স্ত্রী উধাও

নাছির উদ্দীন পিন্টু (কক্সবাজার)::পরকীয়ার প্রেমের টানে প্রবাসীর স্ত্রী উধাও পরকীয়ার টানে দক্ষিণ মিঠাছড়ির খরলিয়ার ছরা এলাকার রহমত উল্লার নামে এক প্রবাসী স্ত্রী জেসমিন আক্তার।

পরকীয়ার প্রেমের টানে পালিয়েছে। শহরের লিংক রোড এলাকায় এই গঠনা ঘটে। পালিয়ে যাওয়া জননীর স্বামী জানান, তিন বছর আগে জেসমিন আক্তার সাথে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। সে তিন মাসের জন্য দেশে বেড়াতে আসে। তাদের একটি কন্য সন্তান রয়েছে। গত বৃহস্পতিবার সময় ১০:৩০ মিনিটের নিজ বাসা দক্ষিণ মিঠাছড়ি করলিয়ার ছড়া থেকে রিজার্ভ সিএজি নিয়ে শশুর বাড়ি যাওয়ার উদেশ্যে রওনা হয়। লিংক রোড এলাকায় পৌছানোর পর স্ত্রী ও তার মেয়ে রায়ছা মনিকে গাড়ীতে রাস্তার পাশে রেখে নাস্তা কিনতে যায়

প্রবাসী রহমত উল্লাহ। শশুর নাস্তা নিয়ে ১০ মিনিট পরে এসে দেখে সে গাড়ীতে স্ত্রী ও তার মেয়ে নেই। তারপর অনেক খুঁজাখুজি করেও কোনো খবর পাওয়া যায় নি। তার পরনে তার বিবাহের পাঁচ ভরি স¦র্ণ পরিহিত ছিল ও সাথে ছিল নগদ ১লক্ষ টাকাও।

এর পরিবারে খবর পাঠালে বলে সে বাড়িতে আসে নি। এবং বলে তোমরা আমার মেয়েকে তোমরা রাখতে পারনি তাই চলে গেছে,এরকম বিভিন্ন বক্তব্য দিতে থাকেন । প্রবাসীর রহমত উল্লার ভাই জানান, তার ভাই বিদেশে থাকা কালে তার সাথে চকরিয়া এক জন ছেলের সাথে সম্পর্ক ছিল।

সে প্রায়াই সময় বিভিন্ন বাহানা দিয়ে বাড়ি থেকে বেরিয়ে যেত। কিছু বললে নানা ধরণের হুমকি দিত।তিনি আরও বলেন এই ব্যাপারে আমার পরিবার পক্ষ থেকে সদর থানায় সাধারণ ডায়রীর করার প্রক্রিয়া চলছে।