নান্দাইল ইউনিয়নে মেম্বার সবুজের তালা প্রতীকের শোডাউনে গণজোয়ার

ষ্টাফ রিপোর্টারঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং নান্দাইল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ আব্দুল ওয়াদুদ খান সবুজ তালা মার্কা নিয়ে পুনরায় ইউপি সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করায় উচ্ছসিত ওয়ার্ডবাসী তার পক্ষে বিশাল শোডাউন করেছে।

সোমবার (২০ ডিসেম্বর) নান্দাইল নির্বাচন কমিশন কর্তৃক ইউনিয়ন পরিষদ নির্বাচনের নির্বাচনী প্রতীক দেওয়ার পর এই বিশাল শোডাউন অনুষ্ঠিত হয়।  শোডাউনে ইউনিয়নের ৫নং ওয়াডের হাজার-হাজার  জনসমর্থক অংশগ্রহণ করেন। শোডাউনটি সকাল ১২ ঘটিকায় সাভার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে শুরু হয়ে ওয়ার্ডের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে শোডাউনে অংশগ্রহণকারী সকল সমথর্কদের মাঝে বিরিয়ানি বিতরণ করা হয়।

শোডাউন শেষে সংক্ষিপ্ত আলোচনায় সমর্থকরা তাদের বক্তব্যে বলেন-বর্তমান মেম্বার আব্দুল ওয়াদুদ খান সবুজ মেম্বার থাকা কালীন সময়ে ওয়ার্ডবাসীর পাশে থেকেছেন। বিজিএফ কার্ড, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ সব কিছু মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা সরকারের বরাদ্ধকৃত  সকল অনুদান জনকল্যাণে ওয়ার্ড বাসীদের  মাঝে শতভাগ নিশ্চিত করেছেন। প্রয়োজনে সরকারী বরাদ্দ ছাড়াও নিজ অর্থায়নে ওয়াডবাসীর সেবা করে মন জয় করেছেন। তিনি বিগত পাঁচ বছর প্রতিনিধিত্ব কালে তার সাথে তিনি বা তার স্বজনরা কারো সাথে ক্ষমতা অপব্যাবহার করেননি, সকল দিক তিনি নিজ কন্ট্রোল করে রেখেছেন বলে তিনি প্রসংশিতও হয়েছেন।

এসময় মেম্বার পদপ্রার্থী আব্দুল ওয়াদুদ খান সবুজ বলেন, আমাকে গত নির্বাচনে আমার ওয়াডবাসী আমার উপর আস্থা রেখে বিপুল ভোটে আমাকে নির্বাচিত করেছিলন। আমি ওয়াডবাসীর দেওয়া দ্বায়িত্ব সঠিক ভাবে পালন করতে  সর্বাত্মক চেষ্টা করেছে। দিনরাত আমার ওয়াডবাসীর সেবা করেছি। আমার বিশ্বাস ওয়াডবাসী আমার প্রতি পুনরায় আস্থা রেখে আমাকে আবারও বিপুল ভোটে নির্বাচিত করে ওয়ার্ডের চলমান উন্নয়নকে অব্যাহত রাখার সুযোগ দিবেন বলে আমি শত ভাগ আশা বাদী। ইতিমধ্যে আমাকে সর্বমহল ব্যাপক সমর্থন দিচ্ছে, ইনশাআল্লাহ আগামী ৫ই জানুয়ারি নির্বাচনে ওয়ার্ডবাসী পুনরায় আমাকে ভোটের মাধ্যমে পুনরায় তাদের খেয়াদমত করার সুযোগ দিবেন।

এদিকে গত শুক্রবার (১৭ ডিসেম্বর) নির্বাচনী প্রচারণায় স্থানীয় একটি ইসলামী মাহফিলে  গেলে একই ওয়ার্ডের প্রতিপক্ষ  ফুটবল প্রতীকের মেম্বার পদপ্রার্থী মোঃ লিটন মিয়ার নির্দেশে তার সমর্থকরা  বর্তমান মেম্বার  মোঃ আব্দুল ওয়াদুদ খান সবুজ ও তার সহযোগীদের উপর অতর্কিত হামলা চালানোর অভিযোগ উঠেছে। এতে সবুজের সমথর্ক ইয়াকুব আলী ও আবুল কালাম নামের একজন আহত হয়েছে বলেও জানাগ  গেছে। আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এসময় মেম্বার  আব্দুল ওয়াদুদ খান সবুজের উপর হামলা করার চেষ্টা করলে স্থানীয়দের সহায়তায় তিনি রক্ষা পান বলে জানা গেছে। এবিষয়ে আব্দুল ওয়াদুদ খান সবুজ নান্দাইল মডেল থানায় অবহিত করেন এবং সুষ্ঠু ও সুশৃঙ্খল পরিবেশে তার নির্বাচনী প্রচারণা চালিয়ে যাওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের সহযোগিতা কামনা করেন।