মানুষ অনেক প্রত্যাশা নিয়ে  জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে- জাপা নেতা জাহাঙ্গীর

আরিফ রববানী ময়মনসিংহঃ জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জাতীয় পার্টি ময়মনসিংহ মহানগর শাখার প্রতিষ্ঠাতা সভাপতি জাহাঙ্গীর আহমেদ বলেন-দেশের মানুষ জাতীয় পার্টিকে বিশ্বাস করেন, জাতীয় পার্টিকে কোন দায়িত্ব দেয়া হলে জাতীয় পার্টি তা বাস্তবায়ন করার ক্ষমতা রাখে বলে জানিয়ে তিনি বলেন-পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ তার কর্মসূচি, উন্নয়ন ও সাফল্য দিয়ে মানুষের অন্তর জয় করেছিলেন। তাই জাতীয় পার্টি দেশের মানুষের আস্থা ও ভালোবাসার দলে পরিণত হয়েছে। দেশের মানুষ অনেক প্রত্যাশা নিয়ে এখনও জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। দেশের মানুষ এখনো জাতীয় পার্টির ওপরে আস্থা রাখেন।
শনিবার ১২ই মার্চ বিকালে ময়মনসিংহে জাতীয় কৃষক পার্টি আয়োজিত বিশাল কর্মী সম্মেলনে উদ্ভোধনী বক্তব্যে এসব কথা বলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতার বিশ্বস্ত আস্থাভাজন জাহাঙ্গীর আহমেদ।
পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ বাংলাদেশের রাজনীতিতে অত্যন্ত জনপ্রিয় এক নেতা ছিলেন। পল্লীবন্ধুর শাসনামলে দলবাজী, টেন্ডারবাজী ও চাঁদাবাজী ছিলো না। দেশের মানুষ জীবনের নিরাপত্তা পেয়েছিলেন। দেশের মানুষের ব্যবসা-বানিজ্য ও কর্মসংস্থান ছিলো। বেকারত্ব দূর করতে নানামুখি কর্মসূচি বাস্তবায়ন করে জননন্দিত নেতায় পরিণত হয়েছিলেন পল্লীবন্ধু। তার আদর্শ অনুসরণ করে নতুন বাংলাদেশ গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে । পল্লীবন্ধুর অসমাপ্ত কাজগুলো বাস্তবায়ন করে সুখি-সম্বৃদ্ধশালী বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করছে জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মী।
 সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্যে- জাতীয় কৃষক পার্টির নেতৃবৃন্দসহ দলীয় নেতা-কর্মীদেরকে দলের সাংগঠনিক ক্ষমতা বৃদ্ধির লক্ষে দ্বিধা-দ্বন্ধ ভূলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহবান জানান জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি আলমগীর হোসেন।
ময়মনসিংহ জেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি রুবেল আলী এসডি রুবেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় কৃষক পার্টি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এবিএম লিয়াকত চাকলাদার।
উদ্ভোধনী বক্তব্যে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আহমেদ আরও বলেন, পল্লীবন্ধু ৯ বছর দেশ পরিচালনা করেছেন। এসময় তিনি আধুনিক বাংলাদেশ গড়ার বীজ বপণ করেছেন। পরবর্তী সরকারগুলো পল্লীবন্ধুর গড়া ভিত্তির ওপরে দেশের উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিয়েছেন। আর এ কারণেই পল্লীবন্ধু এরশাদকে আধুনিক বাংলাদেশের রুপকার বলা হয়। হুসেইন মুহম্মদ এরশাদ দেশের শিক্ষা, স্বাস্থ্য ও বিচার ব্যবস্থায় অসাধারণ উন্নয়ন সাধন করেছিলেন। পল্লীবন্ধু নির্বাচিত জনপ্রতিনিধিদের মাধ্যমে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছিলেন। এতে গণতন্ত্রের প্রকৃত স্বাদ পেয়েছিলেন দেশের মানুষ। গণমানুষের ভালোবাসা পেলেও পল্লীবন্ধু আমলাতন্ত্রের শত্রুতে পরিণত হয়েছিলেন। আবার স্বাস্থ্য সেবা তৃণমূল পর্যায়ে পৌঁছে দিয়ে হত দরিদ্র মানুষের একান্ত আস্থার মানুষে পরিণত হয়েছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ। পল্লীবন্ধুর আদর্শে গড়া জাতীয় পার্টিকে আরো শক্তিশালী, ঐক্যবদ্ধ এবং সুসংহত করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আহমেদ। এসম তিনি পল্লীবন্ধুর সহধর্মিণী ময়মনসিংহের কন্যা জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের সুস্বাস্থ্য ও সুস্থতার জন্য সকলের দুয়া প্রত্যাশা করেন জাপা নেতা জাহাঙ্গীর আহমেদ।
  সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন-জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবু সাদেক সরদার বাদল, কেন্দ্রীয় জাপার সদস্য ও জাতীয় কৃষক পার্টি সহ সভাপতি কাজী জামাল,কেন্দ্রীয় জাপার সদস্য ও জাতীয় কৃষক পার্টির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক শেখ হুমায়ুন কবির শাওন,কেন্দ্রীয় জাপার সদস্য ও জাতীয় কৃষক পার্টির দপ্তর সম্পাদক এমদাদুল হক,
কেন্দ্রীয় জাপার সদস্য ও জাতীয় পার্টি ময়মনসিংহ জেলার যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব আবু মুসা সরকার,কেন্দ্রীয় জাপার সদস্য ও জাতীয় পার্টি ময়মনসিংহ জেলার যুগ্ম সাধারন সম্পাদক শফিকুল আলম তপন, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও কোতুয়ালী জাতীয় পার্টির  সাধারন সম্পাদক ইদ্রিস আলী,জাপা নেতা হাজী সাজ্জাদ হোসেন আক্কাস তালুকদার,মহানগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক শরিফুল ইসলাম খোকন, জাতীয় পার্টির ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন প্রমুখ।