ত্রিশালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিন সরকারের মিছিলে জনতার ঢল

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালে উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক এম পি আব্দুল মতিন সরকারকে আনারস মার্কা প্রতীকে চেয়ারম্যান বানানোর জন্য উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃর্ষকলীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের সমর্থনে ১৪ মার্চ প্রতিক বরাদ্ধ হওয়ার খবর পেয়ে বিকেলে বিভিন্ন ইউনিয়ন থেকে ছুটে আসা সর্বস্তরের জন সাধারণ স্থানীয় ঐতিহ্যবাহী ত্রিশাল নজরুল সরকারি ডিগ্রী কলেজ মাঠে সমাবেত হলে জনতার ঢল নেমে যায়।

এ সময় প্রার্থী উপস্থিত জনতার সাথে দেখা করার জন্য মাঠে উপস্থিত হলে মতিন ভাই মতিন ভাই স্লোগানে স্লোগানে 

এলাকা জুড়েই মুখরিত হয়ে উঠে। জনতার উপস্থিতি দেখে,উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রার্থীকে একটি পিক-আপ ভ্যানে উঠায়ে ত্রিশাল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করিয়ে পূর্ণরায় ত্রিশাল নজরুল কলেজ মাঠে সমাবেত হন।

হাজার হাজার নেতাকর্মী ও জনতা উপস্থিত হলে, নির্বাচনী আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক শোভা মিয়া আকন্দের সভাপতিত্বে ও ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক জিয়াউল হক সবুজের সঞ্চালনায়,চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিন সরকার উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে আবেগ-আপ্লুত কন্ঠে সকলের কাছে দোয়া ও আনারস প্রতীকে ভোট চান। এ সময় ময়মনসিংহ জেলা ও ত্রিশাল উপজেলা আওয়মীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এ এন এম শোভা মিয়া আকন্দ সবাইকে ধন্যবাদ জানিয়ে নির্বাচনী আলোচনা সভা সমাপ্ত ঘোষণা করেন।