ত্রিশাল উপজেলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ’র কমিটি ঘোষনা

সভাপতি সাজ্জাদুল সজিব এবং সাধারন সম্পাদক আনোয়ার হোসেন মঞ্জু

মোমিন তালুকদারঃ বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ময়মনসিংহ জেলা শাখা অন্তর্গত ত্রিশাল উপজেলা শাখার কমিটি ১ বছরের জন্য মঙ্গলবার (০৫ জুলাই) অনুমোদন করা হয়েছে। কমিটির অনুমোদন দেন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি সাজ্জাদুল সজিব এবং সাধারন সম্পাদক আনোয়ার হোসেন মঞ্জু।

উক্ত কমিটিতে সভাপতি মাহাদি হাসান জুয়েল।  সহ- সভাপতি- রাহিদ কামাল,  জুনায়েদ আল হাবিব, সোহেল হাসান।  সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম।  যুগ্ম সাধারণ সম্পাদক- আশরাফুল ইসলাম, রায়হান আহমেদ, আব্দুল মান্নান রিফাত, সাখাওয়াত হোসেন সাগর। সাংগঠনিক সম্পাদক  রাকিবুল হাসান।

সহ-সাংগঠনিক সম্পাদক- জহিরুল হক, নাঈম। দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান। অর্থ সম্পাদক  জহিরুল ইসলাম। সহ-অর্থ সম্পাদক মাহমুদ আল নূর। শিক্ষা ও গবেষনা সম্পাদক আব্দুল কাদের জিলানী। প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রনি। সমাজসেবা সম্পাদক নাজমুল হাসান। ছাত্রী বিষয়ক সম্পাদক মোছাঃ নুসরাত জাহান বৃষ্টি। বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাসুম মিয়া।

কার্যকরী সদস্যরা হলেন- সাদিউল হক, আব্দুস সামাদ, নাহিদ ইকবাল, জুবায়ের হোসেন নাজমুল,  ফাহাদ, রাশেদ মিয়া, মাহমুদ চঞ্চল, সুমন মীর, সিয়াম সরকার, মায়েন শেখ ফাহিম এবং হাবিব মন্ডল।