ত্রিশালে ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করল ত্রিশাল প্রেসক্লাব

নিজস্ব প্রতিবেদকঃঃ ত্রিশাল ময়মনসিংহের একটি ঐতিহ্যবাহী স্থান এই স্থান নানা সামাজিক ও সংষ্কৃতিক প্রতিষ্ঠানের মধ্যে জাতির বিবেক আখ্যায়িত সাংবাদিকদের সংগঠন ত্রিশাল প্রেসক্লাব মাথা উচুঁ করে গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের মধ্যদিয়ে  ৪১ বছর ধরে দাড়িয়ে আছে । এই সংগঠনটি দীর্ঘ পথ পরিক্রমায়  ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করাল।

(৩০ শে জানুয়ারি )শনিবার প্রেসক্লাবের কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী সহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনটির বর্তমান সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফার  ও সঞ্চালনা করেন সাবেক সাধারন সম্পাদক মোস্তাফিজ নোমান।  প্রধান অতিথি হিসেবে (সাবেক সংসদ সদস্য, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা আব্দুল মতিন সরকার) উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান,ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক নবী নেওয়াজ সরকার, ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির আহবায়ক ডা.মাহাবুবুর রহমান লিটন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন,ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলাম, ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন-  মীর মোস্তফা সাবেক সাধারন সম্পাদক(ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন) ,অমিত রায়, সভাপতি (টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন ) , রুবায়েত হোসেন শামীম সাবেক সাংগঠনিক সম্পাদক (ত্রিশাল পৌর বি এন পি) , মোখলেছুর রহমান সবুজ ( সিনিয়র সাংবাদিক), খোরশিদুল আলম মুজিব সভাপতি (বাসাস ত্রিশাল )  ও সাধারন সম্পাদক আতিকুল ইসলাম , সাধারন সম্পাদক মোহাম্মাদ সেলিম (ত্রিশাল প্রেসক্লাব ),সাধারন সম্পাদক ফকরুদ্দীন আহমেদ (ত্রিশাল উপজেলা প্রেসক্লাব)  ,সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রনি (জাককানইবি প্রেস ক্লাব),উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ এবং বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ সহ উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই বর্ণাঢ্য রেলির মাধ্যমে অনুষ্ঠান সূচনা করা হয়।পরে অতিথিদের মাঝে ক্রেস্ট ও উত্তরীয় প্রদান সহ অতিথিবৃন্দের বিভিন্ন বিষয়ে আলোচনার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।