ত্রিশালে সাত পিস ইয়াবা ও ইয়াবা সেবনের উপকরণসহ আটক (০১) এক

মোঃ আসাদুল ইসলাম মিন্টুঃঃ ময়মনসিংহের ত্রিশালে ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) মাদকমুক্ত সমাজ গড়তে এবং মাদকের ভয়াল থাবা থেকে তরুণ প্রজন্মকে রক্ষা করতে ত্রিশাল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলামের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত এ অভিযানে শাজাহান (৪৭), পিতা- মৃত উমর খৈয়াম কে ০৭ (সাত) পিস ইয়াবা ও ইয়াবা সেবনের উপকরণসহ ত্রিশাল পৌরসভার ০৮নং ওয়ার্ড ফিশারী রোডে তার নিজ বাসভবন থেকে কাজী হাবিবুর রহমান, পরিদর্শক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ময়মনসিংহ “ক” সার্কেল, জেলা কার্যালয়, ময়মনসিংহ এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অন্যান্য সদস্যবৃন্দের সহায়তায় আটক করা হয়। আটককৃত ব্যক্তি তার অপরাধ স্বীকার করায় তাকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুসারে ৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড ( অনাদায়ে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড) প্রদান করা হয়। অর্থদণ্ডের টাকা সাথে সাথে আদায় করা হয় এবং দন্ডপ্রাপ্ত আসামীকে সাজা পরোয়ানামূলে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত মাদক পুড়িয়ে ধ্বংস করা হয়(আলামত ব্যতিত)।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম বলেন, মাদকের তথ্য দিয়ে সহায়তা করুন। তথ্য প্রদানকারীর পরিচয় গোপন রাখা হবে। তরুণ প্রজন্মকে মাদকের ভয়াবহ অভিশাপ থেকে মুক্ত রাখতে মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।