ত্রিশালে যত্ন প্রকল্পের অর্থ বিতরণ

ত্রিশালে যত্ন প্রকল্পের অর্থ বিতরণ

 ফকরুদ্দীনঃ ময়মনসিহের ত্রিশাল উপজেলার সদর ইউনিয়ন ৬নং ত্রিশালে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় বিভাগের আইএসপিপি যত্ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে অর্থ বিতরণ করা হয়েছে। বুধবার(১৭ফেব্রুয়ারী) সকালে ইউনিয়নের ৩নং ওয়ার্ড চিকনা মনোহর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৪৩৬জন উপকারভোগীদের মাঝে ১কোটি১১লক্ষ ৬৯হাজার ২শত টাকা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, জেলা ডাক কর্মকর্তা আব্দুল রাজ্জাক,ত্রিশাল ইউ,পি চেয়ারম্যান জাহিদ আমিন,উপজেলা যত্ন প্রকল্পের সুপারভাইজার রিনা বেগম, স্থানীয় ইউপি সদস্য আব্দুল ওয়াহাব, সংরক্ষিত মহিলা মেম্বার সেলিনা আক্তার, ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার শামসুল হুদা তোতা,৪নং ওয়ার্ড মেম্বার মিজানুর রহমান, ৫নং ওয়ার্ড মেম্বার আব্দুল হান্নান,৬নং ওয়ার্ড মেম্বার আব্দুল খালেক, ৭নং ওয়ার্ড মেম্বার আব্দুল রহীম, ৮নং ওয়ার্ড মেম্বার তাফাজ্জল হোসেন ও ইউনিয়ন যত্ন প্রকল্পের সুপার ভাইজার জাহিদুল হাসান প্রমুখ। এই বিশাল অর্থ বিতরণে ত্রিশাল থানা পুলিশ ও গ্রাম পুলিশের টিম শৃঙ্খলা রক্ষায় সহযোগীতা করেছে।

পরে স্থানীয় চেয়ারম্যানের সাথে কথা বললে তিনি জানান, আমার ইউনিয়নে আইএসপিপি যত্ন প্রকল্পের তালিকা ইউপি সদস্যদের নিয়ে মাঠ পর্যায়ে যাচাই বাচাই করে দেওয়া হয়েছে। আজ অর্থ বিতরণের দিন তালিকাভূক্ত কেউ যাতে অর্থ সহায়তা পেতে ভুগান্তির স্বীকার না হয় সেই জন্য উপস্থিত সুবিধাভোগীদের শৃঙ্খলাবদ্ধ ভাবে অর্থ সহায়তা পেতে সকল আয়োজন সম্পৃন্ন করেছি।