ত্রিশালে সুষ্ঠ নির্বাচনের জন্য শেখ হাসিনাকে ধন্যবাদ – মেয়র আনিছ

মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ

স্টাফ রিপোর্টারঃ শত আলোচনা-সমালোচনার বাধ ভেঙ্গে অবশেষে ময়মনসিংহের ত্রিশাল পৌরসভা নির্বাচন ২০২১ সুষ্ঠু ও নিরপেক্ষ  ভাবে শেষ হওয়ায়  আবেগাপ্লোত কন্ঠে হাজার হাজার  জনতার উপস্থিতে মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ বক্তব্যের শুরুতেই বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা,বিশ্ব নন্দিত রাষ্ট্র নায়ক, বাংলাদেশ আওয়ামীলীগের প্রধান জননেত্রী হাসিনাকে ধন্যবাদ জানান। আনন্দঘন পরিবেশে ভোটারদের উপস্থিতি সত্যই মনে রাখার মত। এর আগের নির্বাচন গুলোতে ছোট খাট অপ্রীতিকর ঘটনা থাকলেও এবারের নির্বাচনের পরিবেশ এতটাই শান্ত ছিল যে এর জন্য প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান সর্ব স্তরের জনগণ।

প্রশাসন তার সকল নিরাপত্তা বলয়ের মাধ্যমে ভোট গননা পর্যন্ত সকল ভূমিকার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র আনিছ। আইনশৃঙ্খলা বাহিনীদের উদ্দেশ্যে মেয়র বলেন, আইনশৃঙ্খলা বাহিনী দেশের সম্পদ তারা দেশ রক্ষা করেন দেশের মানুষকে নিরাপদ রাখতে নিদ্রাহীন ভাবে কাজ করে যান তার প্রমাণ ত্রিশাল পৌরসভার নির্বাচন। এই নির্বাচন শুধু ত্রিশালেই নয় সারা বাংলাদেশে আইনশৃঙ্খলা বাহিনীদের সুনাম বাড়িয়ে দিয়েছে। পরে মেয়র এই নির্বাচনে সততার সাথে যারা দায়িত্ব পালন করেছেন, প্রশাসনের কর্মকর্তা কর্মচারী, আইনশৃঙ্খলা বাহিনী, সংবাদকর্মী, নির্বাচনী কর্মী সমর্থক ও পৌরএলাকার স্বপ্নময়ী মানুষদেরকে অভিনন্দন জানিয়েছেন।

১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালবাসা দিবসে ত্রিশাল পৌরবাসির এ ভালবাসা সত্যই কাদিয়েছে মেয়র আনিছকে। ত্রিশালের ইতিহাসে সময়ের সেরা নিরাপত্তায় আনন্দঘন পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়। এ নির্বাচনে মেয়র আনিছ বিপুল ভোটে তৃতীয়বারের মত বিজয়ী হলে রাতে তার বাসভবনে সমাবেত হয় কয়েক হাজার মানুষ তাদেরকে অভিনন্দন জানিয়ে পৌরসভার সকল নাগরিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । তিনি বলেন এ বিজয় জনগণের এ বিজয় পৌরবাসীর এ বিজয় উন্নয়নের এ বিজয় ভালবাসার ।