ত্রিশালে  বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশালঃ ময়মনসিংহের ত্রিশাল  উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  উপজেলা মৎস্যজীবী লীগের আয়োজনে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

২২ মে (সোমবার) প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম (সুমন) এর সভাপতিত্বে ও সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোঃ সোহেল রানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম মোঃ শামসুদ্দিন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন। আওয়ামী লীগের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতা-কর্মী সহ মৎস্যজীবী লীগের সর্বস্তরের নেতা-কর্মী এবং সমর্থকবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে বলেন, মস্যজীবীলীগ আওয়ামী লীগের একটি নতুন সংগঠন হলেও এর সাথে যুক্ত নেতা কর্মীরা সব সময়ই আওয়ামী লীগের দুঃসময়ে পাশে থেকে যে ভাবে সংগঠনকে চালিয়ে নিচ্ছে তা অত্যান্ত প্রশংসার দাবিদার।এই সংগঠনে দক্ষ রাজনৈতিক নেতৃত্ব গড়ে উঠার পিছনে রয়েছে তাদের কঠোর মনোবল ও পরিশ্রম।দলের প্রয়োজনে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালি করবে মৎস্যজীবীলীগ।

উক্ত অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।